করোনা মোকাবিলায় তিন কোটি টাকা আর্থিক অনুদান তুলে দিলেন বিরুষ্কা জুটি।

করোনার কারনে গোটা বিশ্বজুড়ে মহামারী শুরু হয়েছে। ভারতবর্ষকে করোনার হাত থেকে রক্ষা করবার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশজুড়ে 21 দিনের লকডাউন ঘোষণা করেছেন কিন্তু তার সত্ত্বেও দেশজুড়ে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। এবার দেশের এই বিপদের দিনে দেশের মানুষের পাশে দাঁড়ালেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা জুটি। করোনার বিরুদ্ধে লড়াই করতে প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক অনুদান তুলে দিলেন বিরুষ্কা জুটি।

ভারত অধিনায়ক বিরাট কোহলি প্রথম থেকেই স্ত্রী অনুষ্কা শর্মা কে সাথে নিয়ে দেশজুড়ে সচেতনতার বার্তা দিয়ে যাচ্ছেন। দেশের মানুষকে সচেতন করার পাশাপাশি দেশের মানুষের কাছে এই জুটি আবেদন জানিয়েছেন যে, সকলেই করোনার বিরুদ্ধে লড়াই করতে এগিয়ে আসুন, সকলেই নিজের সাধ্য মত দান করুন প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রী রিলিফ ফান্ডে।

   

213513960b153f08df4b7fc24950fbcc56a9c01e5

বিভিন্ন বর্তমান ক্রিকেটার এবং প্রাপ্তন ক্রিকেটার ইতিমধ্যেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন দেশের সরকার কে। কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার থেকে শুরু করে প্রাপ্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি দুজনেই 50 লক্ষ টাকা করে আর্থিক অনুদান দিয়েছেন। এছাড়াও সুরেশ রায়না দিয়েছেন 52 লক্ষ টাকা এবং রোহিত শর্মা দিয়েছেন 80 লক্ষ টাকা। এবার করোনার মোকাবিলায় প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রী রিলিফ ফান্ডে আর্থিক অনুদান তুলে দিলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। পরিস্কার ভাবে টাকার অঙ্ক না বললেও সূত্র মারফত জানা গিয়েছে দুজনে মিলে মোট তিন কোটি টাকা আর্থিক অনুদান দিয়েছেন।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর