সৌরভ গাঙ্গুলি পেয়েছিলেন ভুতের ভয়, বাধ্য হয়েছিলেন অন্য রুমে যেতে

২০০২ সালে ভারতীয় দলের ইংল্যান্ড সফরকালে সৌরভ গাঙ্গুলি এমন ঘটনার মুখোমুখি হয়েছিলেন। এই সময়ে টিম ইন্ডিয়া ডারহামের লামলে ক্যাসেল হোটেলে রাতে ছিলেন।  সেই হোটেলে গাঙ্গুলি একদিন তার বাথরুমে ট্যাপ চালানোর শব্দ শুনতে পেয়েছিল, কিন্তু তিনি উঠে সেখানে দেখতে গিয়েছিলেন, ট্যাপ বন্ধ ছিল।

conference headquarters cricketer sourav current ganguly president 244a3cba 4113 11ea a1a6 739c4e9997c5

এছাড়াও এরকম অনেক ক্রিকেটার এই ধরণের অভিজ্ঞতার সাক্ষী হয়ে রয়েছেন। লন্ডনের ল্যাংহাম হোটেল যেখানে ক্রিকেটাররা অস্বাভাবিক জিনিসগুলির অভিজ্ঞতা অর্জন করেছে। ২০১৪ সালে, স্টুয়ার্ট ব্রড দাবি করেছিল যে টয়লেটের ট্যাপটি নিজে নিজেই খুলে যাচ্ছিলো । এই ঘরে থাকাকালীন বেন স্টোকসের ঘুমের সমস্যাও হছিল। প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনি দাবি করেছেন যে তিনি হোটেলের ভিতরে একটি রহস্যময় ছায়া দেখেছেন।

 

ইয়ান বোথমের আত্মজীবনী বেফির ক্রিকেট টেলসে এই পুরো ঘটনার উল্লেখ রয়েছে। এই উপাখ্যানটির কথা স্মরণ করে গাঙ্গুলি বলেছিলেন, “আমি যখন টোকা চালানোর শব্দ শুনলাম, আমি উঠে এসে জলের কল  বন্ধ করতে গেলাম কিন্তু কল ইতিমধ্যে বন্ধ ছিল I

প্রথমে আমি ভেবেছিলাম যে কোনও স্বপ্ন বা অন্য ঘর থেকে ট্যাপ চালানোর শব্দ আসছে। আমি আবার বিছানায় গিয়ে শুয়ে পড়লাম। “আমি যখন তৃতীয় বার ট্যাপের শব্দ শুনলাম, আমি বিছানা থেকে লাফিয়ে দৌড়ে গেলাম। আমি আতঙ্কিত হয়ে রবিন সিংয়ের ঘরে গেলাম। তার দরজায় কড়া নাড়িয়া জিজ্ঞাসা করিলাম যে আমি ও তার ঘরে আসতে পারি কিনা।

সম্পর্কিত খবর