ছোট্ট মেয়ের থেকে দূরে, বাড়ির বাইরে বসে খাচ্ছেন পুলিসকর্মী, কুর্নিশ নেটজনতার

বাংলাহান্ট ডেস্ক: প্রথমে চিন, তারপর সারা বিশ্ববাসীর কাছে এখন এক গভীর সঙ্কটের সময়। করোনার গ্রাসে চলে গিয়েছে একের পর এক শক্তিশালী দেশ। চিনের উহানে শুরু হওয়া এক ভাইরাস এখন কব্জা করেছে গোটা বিশ্বকে। একে একে ইতালি, ইরান, স্পেন, আমেরিকাতে নিজের আধিপত‍্য বিস্তার করেছে করোনি ভাইরাস। সেখানে এখন চলছে মৃত‍্যু মিছিল। মানুষ আটকা পড়েছে ঘরের মধ‍্যে। বাদ যায়নি ভারতও। দেখতে দেখতে করোনার থাবা বসিয়েছে এই দেশেও। আক্রান্তের সংখ‍্যা পার করেছে ৩ হাজার। এদেশেও মানুষ রয়েছে হোম কোয়ারান্টাইনে।
প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। অন‍্যান‍্য জরুরি পরিষেবার মতো পুলিসরাও এই পরিস্থিতিতেও রয়েছেন ডিউটিতে। পরিবার পরিজনদের কথা ভেবেও এই কঠিন পরিস্থিতিতে শুধুমাত্র দেশের মানুষের স্বার্থে তাদের কাজ করে যেতে হচ্ছে। কিন্তু বাড়ি গিয়েও পরিবারের সুরক্ষার কথা ভেবে দূরত্ব বজায় রাখতে হচ্ছে তাদের।

IMG 20200405 233200
সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে এমনই এক ছবি। সেখানে দেখা যাচ্ছে বাড়ির বাইরে বসে বালতির ওপর থালা রেখে খাচ্ছেন এক পুলিসকর্মী। দরজায় দাঁড়িয়ে তার ছোট্ট মেয়ে দেখছে কিন্তু কাছে আসতে পারছে না। এই ছবি ইন্দোরের।

https://twitter.com/NarendraSaluja/status/1246495168682790912?s=19

সোশ‍্যাল মিডিয়ায় এখন ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি। নেটিজেনরা কুর্নিশ জানিয়েছে ওই পুলিসকর্মীকে। পরিবার তথা নিজেদের কথা চিন্তা না করে তারা যেভাবে মানুষের স্বার্থে কাজ করছেন তা সত‍্যিই প্রশংসনীয়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর