কোহলির মতে ট্রফি জিততে বেশি চাপ নিয়ে ফেলছে আরসিবি।

বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু প্রত্যেকবার আইপিএলে ভালো দল তৈরি করে কিন্তু এখনও পর্যন্ত একবারও আইপিএল জিততে পারেনি। তিনবার আইপিএল ফাইনালে উঠলেও এখনও পর্যন্ত ট্রফি জয়ের স্বপ্ন পূরণ হয় নি আরসিবি। আরসিবি ট্রফি জিততে না পারা নিয়ে অনেক বার প্রশ্নের মুখে পড়তে হয়েছে আরসিবি অধিনায়ক বিরাট কোহলিকে।

সম্প্রতি ইনস্টাগ্রামে এক সাক্ষাৎকারে বিরাট কোহলির দিকে এই একই প্রশ্ন ছুঁড়ে দেন প্রাপ্তন ইংল্যান্ডের ক্রিকেটার কেভিন পিটারসেন। এর উত্তরে কোহলি বলেন, আমরা প্রত্যেকবারই ট্রফি জয় নিয়ে বাড়তি চাপ নিয়ে ফেলি আর এটাই আমাদের ট্রফি জয়ে বাঁধা হয়ে দাঁড়ায়। আমরা প্রত্যেকবারই ভাবি এইবার আমরা ট্রফি জিতবো কিন্ত কোনো বারই সেটা হয়ে উঠে না এখন আমাদের উচিৎ খেলাটাকে উপভোগ করা। এছাড়াও কোহলি বলেন, কোনো কিছু পাওয়ার জন্য যদি আপনি অতিরিক্ত চেষ্টা করেন তাহলে সেটা আরও দূরে চলে যায়।

2091500565892856aa78923d32d16949d5007b5b3

এই আরসিবি দলে বরাবরই তারকা ক্রিকেটার থাকেন, কেভিন পিটারসেনও এক সময় আরসিবির হয়ে আইপিএল খেলেছেন। এছাড়াও কয়েক বছর আগে পর্যন্ত এই দলে খেলেছেন ব্রেন্ডন ম্যাকালাম, ক্রিস গেইলের মতো তারকা। এখন এই দলে খেলেন বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্সের মতো তারকা ক্রিকেটার।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর