পিএম কেয়ারসে অনুদান দেশের মেয়ে প্রিয়াঙ্কার, ধন‍্যবাদ জানালেন আবেগাপ্লুত মোদী

বাংলাহান্ট ডেস্ক: করোনা মোকাবিলায় ১৪ এপ্রিল পর্যন্ত লকডাউন চলছে গোটা দেশে। বন্ধ রয়েছে বেশিরভাগ দোকানপাট, স্কুল কলেজ। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। কিন্তু এই মুহূর্তে সবথেকে বেশি সঙ্কটে পড়েছেন খেটে খাওয়া দৈনিক মজুরির শ্রমিকরা। লকডাউনে কোথা থেকে দু বেলার খাবার যোগান দেবে তারা সেটা ভেবেই কূলকিনারা খুঁজে পাচ্ছেন না। তাই তাদের সাহায‍্যে ও করোনা মোকাবিলায় দেশের মানুষের স্বার্থে পিএম কেয়ারস নামে ত্রাণ তহবিল গঠন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সাধারন মানুষ তো বটেই বহু তারকাও বাড়িয়ে দিয়েছেন সাহায‍্যের হাত। সেই তালিকায় অমিতাভ বচ্চন, বরুণ ধাওয়ান, শাহরুখ খান, সলমন খান ছাড়াও রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

rs 600x600 191226034818 600 nick jonas priyanka chopra christmas EB 12 27 2019
মার্কিন যুক্তরাষ্ট্র থেকেই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায‍্য দান করেছেন অভিনেত্রী। তাঁর এই অনুদানে আবেগাপ্লুত হয়ে পড়েছেন প্রধানমন্ত্রী মোদী। টুইট বার্তায় প্রিয়াঙ্কাকে ধন‍্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, ‘কোনও ব‍্যক্তি বা কোনও সংস্থা, প্রফেশনালস বা কোনও তারকা সকলেই ভারতের সুন্দর ভবিষ‍্যতের স্বার্থে এগিয়ে আসছেন। পিএম কেয়ারস ফান্ডে যোগ দেওয়ার জন‍্য প্রিয়াঙ্কা চোপড়াকে অশেষ ধন‍্যবাদ।’
মোদীর এই টুইটের উত্তরে প্রিয়াঙ্কাও পাল্টা প্রধানমন্ত্রীকে ধন‍্যবাদ জানিয়ে লিখেছেন, ‘ধন‍্যবাদ শ্রী নরেন্দ্র মোদী। একত্রে আমরা সত‍্যিই বলীয়ান। যারাই এই মহৎ কাজে এগিয়ে এসেছেন তাদের সকলকে ধন‍্যবাদ।’ প্রিয়াঙ্কার এই টুইটে নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। অনেকেই লিখেছেন, বিয়ের পরে বিদেশে গিয়েও নিজের দেশকে ভুলে যাননি অভিনেত্রী।

প্রসঙ্গত, আরও বহু তারকাই সাহায‍্যের হাত বাড়িয়ে দিয়েছেন এই কঠিন সময়ে। গোটা দেশের এক লক্ষ শ্রমিক পরিবারের দৈনিক খাবারের দায়িত্ব নিয়েছেন অমিতাভ বচ্চন। সিনেপাড়ার টেকনিশিয়ানসদের আর্থিক খরচের বহনের সিদ্ধান্ত নিয়েছেন সলমন খান। একতা কাপুর নিজের এক বছরের বেতন আড়াই কোটি টাকা দান করেছেন দৈনিক মজরুরি শ্রমিকদের সাহায‍্যার্থে। শাহরুখ খানও বিভিন্ন ক্ষেত্রে সাহায‍্য করে চলেছেন দেশবাসীকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর