লকডাউনে মন জয় jio এর, গ্রাহকেরা পাচ্ছে এই পাঁচ আকর্ষণীয় সুবিধা. 

বাংলাহান্ট ডেস্কঃ দেশজুড়ে চলছে লকডাউন, যার জেরে বন্ধ জরুরি পরিষেবা ছাড়া দেশের সব দোকান বা শপিংমল। অনেকেরই বাড়ি বসে কাজ করতে হচ্ছে, গৃহবন্দী অবস্থায় বিনোদনেরও অন্যতম প্রধান মাধ্যম ইন্টারনেট। কিন্তু সীমিত ডেটা প্ল্যানে অনেক সময়ই সারাদিন কাজ বা বিনোদন সামলানো সম্ভব হচ্ছে না। এই সমস্যাকে দূর করতে এবার এগিয়ে এল দেশের এক নম্বর টেলিকম সংস্থা জিও। তারা নিয়ে এসেছে একের পর এক প্ল্যান। যে গুলো ইন্টারনেটের মধ্য দিয়ে আপনাকে এই সময় পুরো বিশ্বের সাথে যুক্ত রাখবে। জেনে নিন এই সময়ে জিও এর ৫ সেরা প্ল্যান।

reliance jio users 1575698829
প্ল্যানের বৈধতা শেষ হলেও চলবে ফোন
Relince Jio প্রতিটি প্রিপেড প্ল্যানের মেয়াদ ১৭ এপ্রিল পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। অতিরিক্ত ১০০ মিনিট টকটাইম আর মোট ১০০টি এসএমএস এর সুবিধাও দিচ্ছে জিও।

এটিএম থেকে রিচার্জ
সম্প্রতি জিও এর তরফ থেকে জানানো হয়েছে এবার থেকে এ টি এম -এই করা যাবে প্রিপেইড প্ল্যানের রিচার্জ। এই ক্ষেত্রে আপনার লাগবে না কোনো ওটিপি (otp), আসুন জেনে নি রিচার্জের করতে হবে কিভাবে
১. ডেবিট কার্ডটি এটিএম ( atm) এ ঢোকাতে হবে
২. রিচার্জ অপশন সিলেক্ট করুন
৩. আপনার জিও নম্বরটি লিখুন
৪. এবার এন্টার অপশনে ক্লিক করুন
৫. এটিএম মেশিন এবং ফোনে দেখে নিন আপনার জিও এর ফোন নম্বর রিচার্জ হয়েছে কিনা

৪জি ভাউচারে ডবল ডেটা
কর্মচারীদের বাড়ি বসে কাজ করার জন্য টেলিকম সংস্থা রিলায়েন্স জিও ব্যবহারকারীদের কম দামে আরও বেশি সুবিধা দিতে চলেছে। 4 জি ডেটা ভাউচারে ডেটার পরিমান প্রায় দ্বিগুন করেছে। 11, 21, 51, 101  টাকা মূল্যের ডেটা ভাউচারে দ্বিগুন ডেটা দেবার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

11 টাকার ডেটা ভাউচারে ব্যবহারকারীদের 800 এমবি ডেটা দেওয়া হচ্ছে। 21 টাকার ডেটা ভাউচারে 2 জিবি ডেটা এবং 200 টি লাইভ এফইউপি মিনিট উপলব্ধ করা হচ্ছে। 51 টাকার ডেটা ভাউচারে ব্যবহারকারীদের 6 জিবি ডেটা এবং 500 টি লাইভ এফআপ মিনিট দেওয়া হচ্ছে।101 টাকার ডেটা ভাউচারে 12 জিবি ডেটা এবং 1000 টি লাইভ এফইউপি মিনিট দেওয়া হচ্ছে।

ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান
লকডাউনে বাড়ি বসে কাজের সুবিধার জন্য রিলায়েন্স জিও এনেছে দুর্দান্ত ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান। এই প্ল্যানে 251 টাকায় প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যাবে , যা 51 দিনের জন্য বৈধ। কেবলমাত্র ইন্টারনেট সুবিধাই পাওয়া যাবে এই প্ল্যানে। কোনও কলিং বা এসএমএস সুবিধা পাওয়া যাবে না।

জিও ফাইবার গ্রাহকদের জন্য ডাবল ডাটা –
সম্প্রতি কিছুদিন আগেই জিও লঞ্চ করে এই জিও ফাইবার। বর্তমানে জিও ফাইবার গ্রাহকেরা দ্বিগুণ ডেটা পাবেন অফারে। 500 জিবি পর্যন্ত অতিরিক্ত ডাটা পাবেন গ্রাহকেরা।

সম্পর্কিত খবর