পর্তুগাল এবং ইতালি দুই দেশের পতাকা দিয়ে বানানো মাস্ক পড়ে রোনাল্ডো দিলেন এক বিশেষ বার্তা।

এই মুহূর্তে করোনা আতঙ্ক থাবা বসিয়েছে পুরো বিশ্বজুড়েই। করোনা আতঙ্কে বন্ধ রয়েছে বিশ্বের সমস্ত ক্রিড়াকর্ম। করোনা আতঙ্কের জন্য ঘরবন্দী অবস্থায় দিন কাটাচ্ছেন বর্তমান ফুটবলের যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এই মুহূর্তে তিনি পর্তুগালে নিজের বাড়িতেই গৃহবন্দী অবস্থায় দিন কাটাচ্ছেন। তবে দেশের এই দুঃসময়ে তিনি এগিয়ে এসেছেন একদিকে যেমন তিনি আর্থিকভাবে দেশের সরকারকে সাহায্য করেছেন তেমনি দেশের এই কঠিন পরিস্থিতিতে দেশের মানুষকে ঐক্যবদ্ধ থাকার বার্তা দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

শনিবার পর্তুগিজ ফুটবলের সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সোশ্যাল মিডিয়া সাইট টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে রোনাল্ডো একদিকে তার জন্মভূমি পর্তুগালের পতাকার রঙে মাস্ক পড়ে রয়েছেন, অপরদিকে ইতালির পতাকার রঙের মাস্ক পড়ে রয়েছেন। এই মরশুমে স্পেনের ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালির ক্লাব জুভেন্টাসে যোগদান করেছেন বিশ্ব ক্রিকেটের সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাই স্বাভাবিকভাবেই তার নিজের জন্মভূমি পর্তুগালের পাশাপাশি তার মন পড়ে রয়েছে এই মুহূর্তে করোনা ভাইরাসের কারনে সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ ইতালির দিকে।

cr7 corona jpg 710x400xt

এইদিন দুটি ছবি পোস্ট করে ক্রিশ্চায়ানো রোনাল্ডো লিখেছেন এই কঠিন সময়ে আমাদের সকলের ঐক্যবদ্ধ ভাবে লড়াই করা উচিত, তবেই এই কঠিন ভাইরাসের বিরুদ্ধে আমরা যুদ্ধে জয়ী হব। এই কঠিন পরিস্থিতিতে যেমন রোনাল্ডোর মনে উদ্বেগ তৈরি হয়েছে তার জন্মভূমি পর্তুগাল নিয়ে, তেমনি এই মুহূর্তে ইউরোপের মৃত্যুপুরী ইতালি যে দেশের ক্লাবের ক্লাবের হয়ে তিনি ফুটবল খেলেন সেই দেশ নিয়েও তার মনে যথেষ্ট চিন্তা রয়েছে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর