ম্যাক্সওয়েলের মতে দর্শকশূন্য গ্যালারিতে আইপিএল হতেই পারে কিন্তু বিশ্বকাপ কোনো ভাবেই সম্ভব নয়।

এই মুহূর্তে করোনা ভাইরাসের কারনে স্থগিত করে দেওয়া হয়েছে আইপিএল। বিপুল অঙ্কের আর্থিক ক্ষতি হয়ে যাওয়ার কথা ভেবে বিসিসিআই চাইছে দর্শকহীন গ্যালারিতে আইপিএল করতে। এই ব্যাপারে অস্ট্রেলিয়ান আলরউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল জানিয়েছেন দর্শকহীন গ্যালারিতে আইপিএল হলেও কোনো ভাবেই দর্শকহীন গ্যালারিতে বিশ্বকাপ হওয়া সম্ভব নয়।

করোনা ভাইরাসের কারনে বিশ্বের নানান টুর্নামেন্ট স্থগিত করে দেওয়া হয়েছে, অনেক টুর্নামেন্ট বাতিলও হয়ে গিয়েছে। এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে আধেও কি এই বছর আইপিএল হওয়া সম্ভব সেই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। অনেকেই মনে করছেন করোনার জন্য এবার পিছিয়ে যেতে পারে টিটিয়েন্টি বিশ্বকাপ, সেই কারণে বিসিসিআই জানিয়েছে অক্টোবর- নভেম্বর মাসে হতে পারে এবারের আইপিএল। যদি পরিস্থিতি কিছুটা স্বাভাবিক থাকে তাহলে দর্শকহীন গ্যালারিতেও আইপিএল করার চিন্তা ভাবনা করছে বিসিসিআই। এই প্রসঙ্গেই অজি তারকা ম্যাক্সওয়েল জানিয়েছেন আইপিএল ফাঁকা গ্যালারিতে হতেই পারে কিন্তু বিশ্বকাপ ফাঁকা গ্যালারিতে করা কোনো ভাবেই সম্ভব নয়।

   

143033733e36ce2ac972cd09d33425faca339cf0becb61ac1fc6b469def4526b4ddf14201

এখন বিশ্বকাপ সঠিক সময়ে শুরু হবে কি না সেটা পুরোপুরি ভাবে নির্ভর করছে অস্ট্রেলিয়া সরকার কতটা কঠোর হতে করোনা মোকাবিলা করতে পারবে তার উপর। বর্তমান পরিস্থিতির কথা ভেবে অনেকেই দাবি করছেন সঠিক সময়ে বিশ্বকাপ শুরু হওয়ার সম্ভাবনা খুবই কম। তবে এই ব্যাপারে জানার জন্য আরও বেশ কয়েক দিন অপেক্ষা করতে হবে ক্রিকেট প্রেমীদের।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর