তাবলীগ জামাত ইস্যুতে মিডিয়ার উপর নিষেধাজ্ঞা লাগানো হবে না, স্পষ্ট জানাল আদালত

বাংলাহান্ট ডেস্কঃ করোনাভাইরাস নিয়ে ভারত (india) সরকার অনেক ভালো পদক্ষেপ নিয়েছে। কিন্তু মাঝখানে দিল্লির(delhi) নিজামউদ্দিনের তাবলীগ জমায়েত পুরো বিষয়টি গোলমাল করে ফেলে। কারন এই অনুষ্ঠানে হাজার হাজার মুসলিম জমায়েত হয়েছিল। আর তার ফলে এই মারণ ভাইরাস ছড়িয়েছে তাঁরা বলে অভিযোগ।

corona virus 6

কিন্তু সম্প্রতি, মিডিয়ায় বলছে তাবলীগ জমায়েত থেকেই ভাইরাস ছড়িয়েছে। দিল্লির নিজামুদ্দিন তাবলীগ অনুষ্ঠানে আসা অনেক মানুষ লুকিয়ে পড়ে। তাদের জন্যই প্রধানত এই মারণ ভাইরাস চারিদিকে ছড়িয়ে পড়ে। না হলে লকডাউন অনেক আগে উঠে যেত। এখন পর্যন্ত অনেক মানুষ নিখোঁজ আছে। তাদের জন্যই দেশে এই মারণ ভাইরাস ছড়িয়ে পড়েছে।

tabligh 1

 

তাবলীগ জমায়েত বলছে, মিডিয়া আমাদের টাগেট করছে। এগুলি মিডিয়া সাম্প্রদায়িক করছে। সি জি আইকে বলছে, এগুলি মিডিয়া যেন না করে। তাদের ওপর যেন বেয়ার লাগানো হয়। কিন্তু সি জি আই বলেন যে না মিডিয়া যা বলছে তাকে তাই বলতে দেওয়া হোক। তাদের কাজে বাধা দেওয়া যাবে না। তাদের ব্লতে দিতে হবে। জমায়েত উলেমান হিন্দের উকিল এজাজ মকবুল অভিযোগ দায়ের করেছেন। পাশাপাশি সুপ্রিম কোর্টে পিটিশান দায়েরও করেন। তিনি বলেন যে, সাম্প্রদায়িকতা ছড়াছে মিডিয়া।

সম্পর্কিত খবর