ব্রেকিং খবরঃ ইমরান খেড়াবালার পর গুজরাটের আরেক কংগ্রেস নেতা করোনা পজেটিভ!

বাংলা হান্ট ডেস্কঃ গুজরাটের (Gujarat) আহমেদাবাদের জামালপুর-খাদি (Jamalpur Khadi) এর কংগ্রেস বিধায়ক ইমরান খেড়াবালার (Imran Khedawala) করোনার রিপোর্ট পজেটিভ (Corona Positive) আসার পর এবার আরও এক কংগ্রেস (All India National Congress) নেতার রিপোর্ট পজেটিভ এসেছে। শোনা যাচ্ছে যে, গুজরাট কংগ্রেসের কাউন্সিলর বদরুদ্দিন শেখ (badruddin shaikh) এরও করোনার রিপোর্ট পজেটিভ এসেছে।

করোনা রিপোর্ট পজেটিভ আসার পর কংগ্রেস নেতা বহরুদ্দিন শেখকেও হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শোনা যাচ্ছে যে, এখনো পর্যন্ত তিনি হোম কোয়ারেন্টাইনে ছিলেন। প্রাপ্ত তথ্য অনুযায়ী, কংগ্রেস বিধায়ক ইমরান খেড়াবালা যখন গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানির সাথে দেখা করতে গেছিলেন, তখন বহরুদ্দিনও সেখানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গুজরাটের আহমেদাবাদের জামালপুর-খাদি থেকে কংগ্রেস বিধায়ক ইমরান খেড়াবালার করোনার রিপোর্ট পজেটিভ এসেছে। চিকিৎসার জন্য কংগ্রেস বিধায়ক ইমরানকে এসবিপি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ইমরান খেড়াবালা মঙ্গলবার রাজ্যের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি, উপ মুখ্যমন্ত্রী নিতিন প্যাটেল আর রাজ্যের স্বরাষ্ট্র মন্ত্রী প্রদীপ সিং জাদেজার সাথে বৈঠক করেছিলেন। যদিও ওই বৈঠকে সামাজিক দুরত্ব বজায় রাখা হয়েছিল।

1 48

আপানদের জানিয়ে দিই, গুজরাটে এখনো পর্যন্ত মোট ৬৯৫ জনের মধ্যে করোনার সংক্রমণ পাওয়া গেছে। যাঁদের মধ্যে ৬০৬ টি মামলা সক্রিয়। এছাড়াও, গুজরাটে এখনো পর্যন্ত ১১০ জন করোনাকে হারিয়ে হাসপাতাল থেকে ছুটি নিয়ে বাড়ি ফিরেছে এবং ১৮ জনের মৃত্যু হয়েছে এই মারক ভাইরাসে।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর