‘এই বাংলা আমার হাসবে আবার’, গানে গানে করোনাকে হারানোর বার্তা আবির-ঋত্বিক-শুভশ্রীদের

বাংলাহান্ট ডেস্ক: একদিন ঠিকই সব ভয় কেটে যাবে, সব ঠিক হয়ে যাবে। গলির মুখে আবারও ভিড় জমবে। শুধু এখন যদি কিছু নিয়ম মেনে চলা যায় তাহলেই শহর আবার ফিরে পাবে তার আগের রূপ। বাংলা আবার হাসবে। এই বার্তাই দিল টলিউডের (tollywood) একঝাঁক তারকা। রাজ চক্রবর্তীর পরিচালনায় পরমব্রত থেকে আবির, ঋত্বিক থেকে বনি, শুভশ্রী থেকে নুসরত সকলেই গানে গানে করোনাকে হারানোর বার্তা দিলেন।
রাজ চক্রবর্তী পরিচালিত এই চার মিনিটের মিউজিক ভিডিওটির নাম ‘আমার বাংলা হাসবে আবার’। অভিনয় করেছেন আবির চ‍্যাটার্জি, পরমব্রত চ‍্যাটার্জি, ঋত্বিক চক্রবর্তী, যিশু সেনগুপ্ত, বনি সেনগুপ্ত, শুভশ্রী গাঙ্গুলী, শ্রাবন্তী চ‍্যাটার্জি, নুসরত জাহান সহ আরও অনেকে। প্রত‍্যেকে নিজের বাড়িতেই শুট করেছেন এই ভিডিও। ভিডিওতে পরমব্রত ও যিশুকে দেখা গিয়েছে গিটার ও ড্রাম বাজাতে।

30 mamata banerjee
সকলে মিলে একটাই বার্তা দিয়েছেন। বাড়িতে থাকুন, জরুরি দরকারে বাইরে বেরোতে হলে মাস্ক অবশ‍্যই পরুন। সঙ্গে রাখুন স‍্যানিটাইজার। মন ভাল রাখুন সব সময়। তাহলেই মহামারিকে হারিয়ে দেওয়া সম্ভব। মহামারি ঠিক বিদায় নেবে। কয়েকটি সহজ নিয়ম মানলেই মহামারির সঙ্গে লড়া সম্ভব।
ভিডিওর শেষে দেখা গিয়েছে মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে। তাঁর কথায়, দুর্যোগ শুধু মাত্র একটি শব্দ। তাই ভয় না পেয়ে আমাদের করোনাকে জয় করতে হবে। বাংলাকে, দেশকে জেতাতে হবে। বাড়িতে থাকুন, সুস্থ থাকুন।

ভিডিওটির সুরকার অরিন্দম। গানটি গেয়েছেন শাশ্বত সিং ও নিকিতা গান্ধী। ইউটিউবে ইতিমধ‍্যেই পাঁচ হাজার লাইক পড়ে গিয়েছে। নেটিজেনরাও বেশ পছন্দ করছেন টলিউডের এই উদ‍্যোগ‌।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর