রঙ্গোলির হয়ে মুখ খোলায় বিপাকে কঙ্গনা, পুলিসে অভিযোগ দায়ের অভিনেত্রীর বিরুদ্ধে

বাংলা হান্ট ডেস্ক: দিদি রঙ্গোলি চান্দেলের (rangoli chandel) হয়ে মুখ খোলায় এবার আইনি সমস‍্যায় ফাঁসলেন কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। একটি বিতর্কিত টুইট করায় রঙ্গোলির টুইটার অ্যাকাউন্টটি বন্ধ করে দেওয়া হয়। দিদির হয়ে মুখ খোলায় এবার কঙ্গনার বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের হল।
জানা গিয়েছে, মুম্বইয়ের এক আইনজীবী কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন পুলিসে। কঙ্গনা ও রঙ্গোলি নিজেদের তারকা হওয়ার প্রভূত ফায়দা তুলছেন, এই মর্মেই দায়ের হয়েছে বলে অভিযোগ। এই দুজন নাকি অনুরাগী, ক্ষমতা, খ‍্যাতির অপপ্রয়োগ করছে। সেই কারনেই এই অভিযোগ।

902590 kangana ranaut on rangoli s twitter suspension
মানালির বাড়ি থেকে একটি ভিডিওর বার্তার মাধ‍্যমে কঙ্গনা সাফ জানান, সুজান খানের বোন রঙ্গোলির বক্তব‍্যকে ভুল ভাবে পেশ করছে। তিনি কোনও রকম ধর্মীয় বিভাজন, হিংসা ছড়ানোর চেষ্টা করেননি।
ভিডিও বার্তায় কঙ্গনা বলেন, “আমার দিদি রঙ্গোলি বলেছেন, যারা চিকিৎসক , পুলিসদের ওফর আক্রমণ করেছেন তাদের গুলি করে মেরে দেওয়া উচিত। তিনি মুসলিম গণহত‍্যার কথা একবারও বলেননি। যদি তাঁর এমন কোনও টুইট পাওয়া যায় তাহলে আমি ও রঙ্গোলি প্রকাশ‍্যে ক্ষমা চাইব। কিন্তু ফারাহ আলি খান ও রিমা কাগতি অভিযোগ করেছেন রঙ্গোলি মুসলিমদের সম্পর্কে এই কথা বলেছেন। তাহলে কি তারা এটা ভাবছেন মুসলিম মানেই সন্ত্রাসবাদী? আমরা কিন্তু এমনটা মনে করিনা।”

kangana ranaut on marriage emotionally financially spiritually i should do better with my partner 2
শুধু তাই নয়, প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে এদেশে টুইটার বন্ধ করে দেওয়ার দাবি জানান তিনি। সেই সঙ্গে ববিতা ফোগাটের সুরক্ষাও প্রার্থনা করেন। তিনি বলেন, রাষ্ট্রবাদী কথা বললেই আক্রমণের নিশানা হতে হচ্ছে মানুষকে।

প্রসঙ্গত, জামাতিদের বিরুদ্ধে হিংসা ও ঘৃণা ছড়ানোর পোস্ট করায় বহু তারকা একযোগে অভিযোগ করেন রঙ্গোলির বিরুদ্ধে। সেই কারণেই কঙ্গনার দিদির বিরুদ্ধে পদক্ষেপ নেয় টুইটার। ১৫ এপ্রিল রঙ্গোলি তাঁর টুইটে লেখেন, করোনায় মৃত এক তবলিগী জামাত সদস‍্যের পরিবার পুলিস ও চিকিৎসকদের ওপর আক্রমণ চালান। কিন্তু এই বিষয়ে বিস্তারিত কোনও তথ‍্য দেননি তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর