লকডাউনঃ ৪ বরযাত্রীর সাথে পুলিশের জিপে হল কনের বিদায়

বাংলাহান্ট ডেস্কঃ দেশের করোনা (COVID-19) আতঙ্কের মধ্যেই কনে বিদায়ের এক ভিডিও (Video) ভাইরাল হয়ে গেল। বিয়ের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়, ভাইরাল হল এবার সেই কনে বিদায়ের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে বর কনেকে বিদায় দেওয়ার পর সেখানে উপস্থিত পুলিশ। এবং তারপর আর কি, পুলিশ জিপে করেই হল কনে বিদায়।

bie 333 1

করোনা আতঙ্কের জন্য দেশে লকডাউন চলছে। বন্ধ রয়েছে সমস্ত সামাজিক কাজকর্ম। কিন্তু এখন যে বৈশাখ মাস। আর এখনই বিয়ের মরশুম। বহু আগে থেকে ঠিক হয়ে রয়েছে অনেক বিয়ের তারিখ। কিন্তু এই মহামারির কারণে সব কিছুই এখন বন্ধ। করা যাচ্ছে না কেনাকাটাও। পিছিয়ে দেওয়া হচ্ছে অনেক বিয়ের তারিখ। কিন্তু এরই মধ্যে আবার অনেকেই স্বল্প সময়ে এবং স্বল্প খরচে সেরেও নিচ্ছেন বিয়ের কাজ।

bie 2

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এক কনে বিদায়ের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে বর কনেকে বিদায় দেওয়া পর পুলিশি ভ্যানে উঠতে। অর্থাৎ পুলিশের ভ্যানে করেই হল কনে বিদায়ের নিয়ম পালন। দিল্লীর এই ঘটনার ভিডিও নেটজগতে প্রকাশ পেতেই, তা ভাইরাল হয়ে যায়।

bie 222 2

করোনা আতঙ্কের মধ্যেই এই নব দম্পতি শুধুমাত্র নিয়ম কাজ করেই সেরে নিলেন বিয়েটা। উপস্থিত ছিল শুধু দুই বাড়ির কয়েকজন। কিন্তু বিয়ে তো হল, কনে বিদায় কি করে হবে? তাই সামাজিক দূরত্ব বজায় রেখে মুখে মস্ক পরেই পুলিশের গাড়িতে উঠলেন নব দম্পতি। পুলিশের গাড়িতেই হল কনে বিদায়ের নিয়ম সারলেন তারা। আর এই ঘটনার ভিডিও নেটদুনিয়ায় প্রকাশ পাওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর