মানবিকতার নজির, করোনায় মৃত দুই পুলিস কনস্টেবলকে শ্রদ্ধা জানিয়ে মুম্বই পুলিস ফাউন্ডেশনকে ২ কোটি দান অক্ষয়ের

বাংলাহান্ট ডেস্ক: ফের মানবিকতার নজির গড়লেন অক্ষয় কুমার (Akshay Kumar)। করোনা (corona) মোকাবিলায় মুম্বই পুলিস ফাউন্ডেশনকে (Mumbai police foundation) ২ কোটি টাকা অর্থসাহায‍্য করলেন তিনি। এর আগেও নানা ভাবে করোনা যুদ্ধে সাহায‍্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা। সোমবার মুম্বই পুলিস কমিশনার টুইট করে ধন‍্যবাদ জানিয়েছেন অভিনেতাকে।

success gives me a boost to work on different kind of stories akshay kumar 2019 12 29
সোমবার মুম্বই পুলিসের কমিশনার নিজের অফিশিয়াল টুইটার হ‍্যান্ডেল থেকে অক্ষয়কে ধন‍্যবাদ জানিয়ে লেখেন, ‘মুম্বই পুলিস ফাউন্ডেশনকে ২ কোটি টাকা অনুদান দেওয়ায় অক্ষয় কুমারকে মুম্বই পুলিসের তরফ থেকে ধন‍্যবাদ। শহরের সুরক্ষায় যারা নিয়োজিত তাদের সুরক্ষিত রাখতে এই সাহায‍্য সুদূরপ্রসারী হবে।’
উত্তরে পাল্টা টুইট করেন অভিনেতা। করোনায় মৃত মুম্বই পুলিসের দুই হেড পুলিস কনস্টেবল চন্দ্রকান্ত পেন্দুরকর ও সন্দীপ সুরভেকে শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, তাঁর কর্তব‍্য তিনি করেছেন। সেই সঙ্গে অন‍্যদেরও এগিয়ে আসার আবেদন জানিয়েছেন অক্ষয়।

প্রসঙ্গত, এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ত্রাণ তহবিল পিএম কেয়ারসে ২৫ কোটির অনুদান দিয়েছিলেন অক্ষয়। শুধু তাই নয়, ২৫ কোটির পর আরও তিন কোটি টাকা করোনা মোকাবিলায় আর্থিক সাহায‍্য করেন বলিউডের ‘খিলাড়ি কুমার’। বৃহন্মুম্বই মিউনিসিপ‍্যাল কর্পোরেশন বা বিএমসিকে আর্থিক অনুদান দিয়ে সাহায‍্যের হাত বাড়িয়ে দেন অক্ষ‍য়।
তারপর থিয়েটার কর্মীদের জন‍্যও সাহায‍্যের হাত বাড়িয়ে দিয়েছেন অক্ষয়। লকডাউনে তাদের দুর্দশার কথা শুনে চলতি মাসের বেতনের ব‍্যবস্থা করেছেন অভিনেতা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর