এত সস্তায় প্রতিদিন ৪ জিবি ডেটা! লকডাউনে বাজার ধরতে নতুন প্ল্যান আনল vodafone

বাংলাহান্ট ডেস্কঃ চীনের উহান থেকে ছড়িয়ে পড়া এ ভাইরাসে বিশ্বজুড়ে মহামারির আকার নিয়েছে। আমেরিকা, ইতালির মত প্রথম সারির দেশে মৃত্যু মিছিল বাড়ছেই। এই মুহুর্তে পঞ্চম সপ্তাহে পা দিয়েছে দেশের লকডাউন। নিত্য প্রয়োজনীয় জিনিস ছাড়া আর কোনো পরিষেবাই পাওয়া যাচ্ছে না।বন্ধ হয়েছে অফিসও, কর্মচারীদের বাড়ি বসে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি গৃহবন্দী মানুষও নিজের অধিকাংশ সময় অতিবাহিত করছেন ইন্টারনেটে।

vodafone telecom 770x433 1

তাই এই মুহূর্তে প্রত্যেকেরই অন্যান্য সময়ের তুলনায় একটু বেশি ডেটা খরচ হচ্ছে।আপনি যদি নিজের ডেটা প্ল্যানে সন্তুষ্ট না থাকেন তাহলে আপনার জন্য ভোডাফোন নিয়ে এসেছে অতিরিক্ত ডেটা। বর্তমান পরিস্থিতিকে মাথায় রেখে দ্বিগুন ডেটা দেবার সিদ্ধান্ত নিয়েছে তার।

https://www.instagram.com/p/B-oZQHhB665/?igshid=8tab3rdwvpcx

প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যেত এমন প্ল্যানগুলিতে এবার থেকে পাওয়া যাবে ৪ জিবি ডেটা। জেনে নিন কোন ৩ টি প্ল্যানে রয়েছে এই অফার

https://www.instagram.com/p/B-xGSzEB8TP/?igshid=1jwykys5mqbqa

299 টাকার ভোডাফোন প্ল্যানে প্রতিদিন 2 +2 জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও, 100 টি মেসেজ সহ আনলিমিটেড কলিংও দিচ্ছে সংস্থাটি। বৈধতা ২৮ দিন।

https://www.instagram.com/p/B-xGSzEB8TP/?igshid=1jwykys5mqbqa

ভোডাফোনের ৪৪৯ টাকার রিচার্য প্ল্যানে সংস্থাটি ২৯৯ টাকার প্ল্যানের মতই প্রতিদিন ২ জিবি ডেটা দিচ্ছে। পাশাপাশি পাবেন অতিরিক্ত ২ জিবিও। এ ছাড়াও সংস্থাটি ১০০ টি এসএমএস সহ সীমাহীন কলিংও দিচ্ছে। এই পরিকল্পনাটি 56 দিনের জন্য বৈধ হবে।

https://www.instagram.com/p/B-oZQHhB665/?igshid=z983y62ez6yi

একই সাথে ৬৯৯ টাকার রিচার্জ প্ল্যানেও পাওয়া যাবে প্রতিদিন 2+2 জিবি ডেটা ও ১০০ এসএমএস। পাশাপাশি সমস্ত নেটওয়ার্কে ফ্রি আনলিমিটেড কলিংও পাওয়া যাবে। এর বৈধতা 84 দিনের জন্য থাকবে।

সম্পর্কিত খবর