ফের ‘স্টান্টম‍্যান’ অবতারে হাজির অক্ষয়, নিলেন জেট সুট ওড়ানোর প্রশিক্ষণ

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (Bollywood) প্রথম সারির অভিনেতাদের মধ্যে একদম উপরের দিকেই থাকবে অক্ষয় কুমারের নাম (Akshay kumar)। বিটাউনে তিনি ‘খিলাড়ি কুমার’ নামেই পরিচিত। কমেডি থেকে শুরু করে দেশাত্মবোধক সব ছবিতে সবরকম চরিত্রেই তিনি মানানসই। পাশাপাশি দেশের মানুষের স্বার্থেও যে তিনি সবসময় কাজ করে চলেছেন তা নতুন করে বলার অপেক্ষা রাখে না।

vbk Akshay Kumar 1
বয়স পেরিয়ে গিয়েছে ৫০ এর গন্ডি। চুলেও পাক ধরেছে। কিন্তু এই বয়সেও তিনি বলে বলে গোল দিতে পারেন নবাগত অভিনেতাদের। সে অভিনয়ের দিক দিয়েই হোক বা ফিটনেস, ‘খিলাড়ি কুমার’ এর তকমাটা চিরদিন অক্ষয়েরই থাকবে। আর এই কথাটাই আবারও প্রমাণ করে দিয়েছেন অভিনেতা। সেই পুরনো ‘ড‍্যাশিং’ লুকে আরও একবার ধরা দিয়েছেন তিনি।

Akshay Kumar1 e1548932476491
সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে একটি ভিডিও যেখানে অক্ষয়কে দেখা গিয়েছে জেট সুট ওড়ানোর প্রশিক্ষণ নিতে। 1050bhp গ্র‍্যাভিটি জেট সুট পরে দিব‍্যি প্রশিক্ষণ নিলেন তিনি। প্রথম বারেই বেশ ভাল ফলও করতে দেখা গিয়েছে তাঁকে। গ্র‍্যাভিটি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রতিষ্ঠাতা ও চিফ টেস্ট পাইলট রিচার্ড ব্রাউনিং এর কাছে প্রশিক্ষণ নিলেন অক্ষয়।
এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। গ্র‍্যাভিটি ইন্ডাস্ট্রিজের ইউটিউব পেজে শেয়ার করা হয়েছে এই ভিডিও। ইতিমধ‍্যেই ১০ হাজার লাইক পড়ে গিয়েছে ভিডিওতে। দেখা হয়েছে ৩ লক্ষেরও বেশিবার।
অবশ‍্য নামটা যখন অক্ষয় কুমার তখন স্টান্টবাজি তো থাকবেই। এর আগেও সিনেমায় এবং বাস্তব জীবনে প্রচুর কঠিন স্টান্ট করতে দেখা গিয়েছে তাঁকে। তার জন‍্য রীতিমতো কঠোর পরিশ্রমও করেছেন তিনি।

প্রসঙ্গত, শেষবার অক্ষয়কে দেখা গিয়েছিল ‘গুড নিউজ’ ছবিতে। লকডাউন উঠলে বেশ কয়েকটি ছবি মুক্তি পেতে চলেছে অভিনেতার। তার মধ‍্যে রয়েছে সূর্যবংশী, লক্ষ্মী বম্ব, হেরা ফেরি থ্রি, বচ্চন পাণ্ডে, অতরঙ্গি রে এর মতো ছবি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর