গেদাঁ ফুল গানে এবার নাচলেন হট উর্বশী, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ এবার বাদশার গেদাঁ ফুলের তালে পা মেলালেন বলিউডের (Bollywood) মডেল তথা অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। আনিল শর্মার সিং সাব দা গ্রেট-এর খ্যাতনামা অভিনেত্রী এবার তাঁর ফ্যানদের হৃদয় তোলপাড় করে নিয়ে এলেন তাঁর ইন্সটাগ্রাম ভিডিও।

inbound187618118922080172 5e3e6a263ccd2

ভারতের উত্তরখণ্ড রাজ্যের নৈনিতালে জন্ম গ্রহণকারী এই বলিউড সুন্দরী ২০১৫ সালে মিস ডিভা প্রতিযোগিতায় প্রথম হন। সফটওয়্যার ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন দেখা এই সুন্দরী মডেলিং দুনিয়ায় নাম লেখানোর পর তাঁকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। তারপর একের পর এক কন্নড়, হিন্দি এমনকি বাংলা ছবিতেও তাঁকে দেখা গিয়েছে। এছাড়াও বেশ কয়েকটি মিউজিক ভিডিওতেও তাঁর অসাধারণ দক্ষতা ফুটে উঠেছে।

Urvashi Rautela 1

বিভিন্ন সময়ে বিতর্কিত নানা পোশাক পরে ছবি আপলোড করায়, বহু নেটিজনের সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে। কিন্তু কোন দিকে কর্নপাত না করেই, নিজের মেজাজে এগিয়ে গেছেন বলিউডের এই লাস্যময়ী অভিনেত্রী। বিভিন্ন সময়ে তাঁর বিভিন্ন রকম উত্তেজনামূলক ছবি এবং ভিডিও স্যোশাল মিডিয়ায় আপলোড করে তাঁর ভক্তকূলকে আনন্দ দিয়েছেন। বিরাট অংশ পুরুষ ভক্তকূলের হৃদয় তোলপাড় করা হার্টথ্রব এই উর্বশী এবার পা মেতে উঠলেন বাদশার গেন্দা ফুল গানে।

https://www.instagram.com/p/B_hCB8IgNJO/?utm_source=ig_embed

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিও আপলোড করেছে উর্বশী। সেখানে দেখা যাচ্ছে বাদশার জনপ্রিয় গেদাঁ ফুল গানে তিনি পা মেলাচ্ছেন। স্বল্প পোশাক পরিহিত উর্বশীর এই ভিডিও প্রকাশ পাওয়ার সাথে সাথেই তা নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। তাঁর এই ভিডিও দেখে তাঁর ফ্যানদের মধ্যেও রীতিমত শোরগোল পড়ে যায়।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর