নির্বাচক কমিটির প্রাপ্তন প্রধান এমএসকে প্রসাদ জানালেন জাতীয় দল থেকে ধোনির বাদ পড়ার কারন।

দীর্ঘদিন ক্রিকেট থেকে দূরে সরে রয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। অনেকেই দাবি করেছিলেন যে, বিশ্বকাপ সেমিফাইনালে ভারতের হারের পর সেনাবাহিনীর ডিউটিতে চলে যান ধোনি সেই কারণেই তিনি ক্রিকেট থেকে কয়েক দিনের ছুটি চেয়ে নিয়েছেন। তাই তিনি দলে ফিরছেন না। আবার অনেকেই দাবি করেছিলেন যে তরুণ প্রতিভাদের সুযোগ করে দেওয়ার জন্যই এই মুহূর্তে ক্রিকেট থেকে দূরে সরে রয়েছেন ধোনি। কিন্তু আসলে কোনটা সত্যি? তবে এতদিন পরে ধোনির জাতীয় দল থেকে বাদ পড়ার আসল কারণ ফাঁস করলেন নির্বাচক কমিটির প্রাপ্তন প্রধান এমএসকে প্রসাদ।

নির্বাচক কমিটির প্রাপ্তন প্রধান এমএসকে প্রসাদ জানিয়েছেন আমি নিজেও চেয়েছিলাম যে ভারতীয় দলে ফিরে আসুক ধোনি। উইকেট কিপিং এর ব্যাপারে কিছু পরামর্শ দিয়ে যাক কে এল রাহুলকে। এরপর ধোনির দলে না ফেরা প্রসঙ্গে প্রসাদ জানিয়েছেন যে, আমরা ধোনির সঙ্গে জাতীয় দলে কামব্যাকের ব্যাপারে কথা বলেছিলাম। কিন্তু উনি নিজেই কয়েক দিনের জন্য ছুটি চেয়ে নিয়েছিলেন। সেই কারণে ভবিষ্যতের কথা ভেবে আমরা ঋষভ পন্থকে দলে সুযোগ দিই।

260791881799b3580ca3694bd36c329a72e1422859ddaf986a5528add5b3c25cf7da0e764

পন্থের পাশাপাশি কে এল রাহুল উইকেটের পিছনে দুর্দান্ত পারফরম্যান্স করছেন। এমন পরিস্থিতি জাতীয় দলে ফিরতে গেলে ধোনিকে আইপিএলে ভালো পারফরম্যান্স করতে হত। কিন্তু করোনা ভাইরাসের কারণে আইপিএলের হওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। সেই কারণে এমএসকে প্রসাদ মনে করেন ধোনির নিজেকে প্রমাণ করার আর জায়গা রইল না, তাই এই মুহূর্তে জাতীয় দলে ধোনির কামব্যাক করা খুবই মুশকিল হয়ে গেল।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর