বিজেপি সাংসদ নিশীথ প্রামানিক এর অসাধারণ উদ্যোগ! খুললেন, যা চায় তাই নিন স্টল

বাংলা হান্ট ডেস্কঃ করোনায় বিধ্বস্ত গোটা দেশ। আর দেশের সঙ্কটের সময়ে যে যেমন ভাবে পারছে তেমন ভাবে সাহায্য করছে। এবার গরীব দুস্থদের সাহায্যে এগিয়ে এলেন কোচবিহারের বিজেপি (Bharatiya Janata Party) সাংসদ নিশীথ প্রামাণিক (Nisith Pramanik)। ওনার এই অভিনব সাহায্যের ধরণকে কুর্নিশ জানাচ্ছে সবাই। মূলত, এই সঙ্কটের সময়ে মানুষ এক জায়গায় দাঁড়িয়ে থেকে অথবা মানুষের বাড়ি বাড়ি গিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।

বিজেপির সাংসদও এক জায়গায় দাঁড়িয়ে থেকেই সাহায্য করছে, কিন্তু উনি এই সাহায্যের জন্য সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য পালন করলেন অভিনব উদ্যোগ। উনি এক জায়গায় বিভিন্ন রকমের ত্রাণ সামগ্রীর স্টল দিয়ে মানুষকে এসে একে একে করে নিজের ইচ্ছেমত সাহায্য নেওয়ার আবেদন করেছেন। জানা গিয়েছে যে, উনি একটি NGO- এর সাথে এই অনুষ্ঠান করেছিলেন।

ওনার দেওয়া ত্রাণের এই স্টলে ফল, ডাল, চাল, আটা, আমূল দুধ, সোয়াবিন, বিস্কুট সমেত নানারকম জিনিষের ভাণ্ডার ছিল। স্বভাবতই মানুষের নির্বাচিত প্রতিনিধির তরফ থেকে এরকম উদ্যোগ নেওয়া খুশি এলাকাবাসীর মধ্যে। সাংসদ নিশীথ কুমার ওনার সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টে এই ত্রাণ বিতরণের কিছু ছবিও পোস্ট করেছেন।

https://www.facebook.com/mpnisithp/posts/548907419381827

উল্লেখ্য, কেন্দ্রীয় স্বাস্থ এবং পরিবার কল্যাণ মন্ত্রালয় অনুযায়ী গোটা দেশে করোনার সংখ্যা ছাড়িয়েছে ৪১ হাজার ৯৯৭। মোট মামলার মধ্যে ২৮ হাজার ৯৯৭ টি মামলা সক্রিয়। এদের মধ্যে ১১ হাজার ৬০৫ জন সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আর এই মারক ভাইরাসে প্রাণ হারিয়েছেন ১ হাজার ৩৯১ জন।

কেন্দ্রীয় রিপোর্ট অনুযায়ী, পশ্চিমবঙ্গে করোনা পাওয়া গেছে ৯২২ জনের মধ্যে এদের মধ্যে সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫১ জন। এবং এই মারক ভাইরাসে মৃত্যু হয়েছে ৫০ জনের। এখন পশ্চিমবঙ্গে মোট ৭২১ টি মামলা সক্রিয়।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর