তৃণমূলের ত্রাণ বোঝাই গাড়ি আটকালো পুলিশ, পুরোটাই নাটক বললেন বিজেপির সাংসদ নিশীথ প্রামাণিক

বাংলা হান্ট ডেস্কঃ তৃণমূলের (All India Trinamool Congress) ত্রাণের গাড়ি আটকালো পুলিশ। এই ঘটনার ঠিক দুদিন আগে কোচবিহারের বিজেপির (Bharatiya Janata Party) সাংসদ নিশীথ প্রামাণিকের (Nisith Pramanik) ত্রাণের গাড়ি আটকে দিয়েছিল পুলিশ। আর সেই কারণে নিশীথ প্রামাণিক প্রশাসনের বিরুদ্ধে ধরনায় বসেছিলেন। এবার তৃণমূলের ত্রাণের গাড়ি আটকে একই ঘটনার পুনরাবৃত্তি করল পুলিশ।

247956 5

   

যদিও এই ঘটনাকে সম্পূর্ণ নাটক বলে আখ্যা দিয়েছেন বিজেপির সাংসদ নিশীথ প্রামাণিক। উল্লেখ্য, রবিবার দুপুরে একটি ছোট লড়ি করে ত্রাণ নিয়ে যাচ্ছিল তৃণমূলের শ্রমিক সংগঠন। আর সেই ত্রাণের গাড়ি আটকে দেয় দিনহাটা থানার পুলিশ। পুলিশ পরিস্কার জানিয়ে দেয় যে, অনুমতি ছাড়া কোন ত্রাণ বিলি করতে দেওয়া যাবে না। এরপরই ঘটনাস্থলে ধরনায় বসে তৃণমূলের শ্রমিক সংগঠনের উদয়ন গুহ ঘনিষ্ঠ নেতারা।

আরেকদিকে, এই গোটা বিষয়কে নাটক বলে আখ্যা দিয়েছেন কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক। উনি সরাসরি অভিযোগ করে বলেন, এটা পুলিশ ড্যামেজ কন্ট্রোলে নেমেছে। এরকম যে হবে এটা সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেরাচ্ছিল। এটা সম্পূর্ণ নাটক।

তৃণমূলের বিধায়ক উদয়ন গুহকে কটাক্ষ করে নিশীথ প্রামাণিক বলেন, এরকম বড় মাপের রাজনৈতিক নেতার কাছে এরকম রাজনীতি কাম্য নয়। যদিও এই নিয়ে পুলিশের কোন প্রতিক্রিয়া সামনে আসেনি। প্রথমে পুলিশ সুপার এই ঘটনা নিয়ে তদন্ত করার কথা জানালেও, পরে ওনার কাছ থেকে আর কিছুই শোনা যায়নি।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর