‘খাবারটা অন্য কেউ পাক!’ মদ কাণ্ডে এবার মুখ খুললেন মির, বাঁধলেন গানও

বাংলাহান্ট ডেস্কঃ মির আফসার আলি (mir afsar ali), বাংলার জনপ্রিয়তম রেডিও জকি। তাঁর হাস্যরসে মজে বাংলার ৮ থেকে ৮০ সব্বাই। শিল্পীর দায় নিয়েই বিভিন্ন সময় তিনি সমালোচনা করেন সমাজের কলুষতাকে। স্বভাবজাত তীব্র স্যাটায়ারই তার প্রধান হাতিয়ার।

images 2020 05 06T200049.124

 

লকডাউন উপেক্ষা করে যখন দেশে মদ বিকিকিনির উন্মাদনা চরমে তখনই আরো একবার সরব হলেন মির। একটি জনপ্রিয় দৈনিকে এই বিষয়ে তিনি মন্তব্য করেছেন, ” যাঁরা মদের দোকানে লাউন দিয়ে, মারামারি করে মদ কিনে এনেছেন, তাঁদের রেশন কার্ড বাতিল করে দেওয়া উচিত। কারণ তাঁদের খাবারের দরকার নেই। খাবারটা অন্য কেউ পাক! মদ নিয়ে যে রকম হ্যাংলামো মানুষ দেখাল, এর পর এ ছাড়া অন্য কিছু তো আর বলতে পারব না। ”

https://www.instagram.com/p/B_OVlqppkH_/?igshid=12b8b2dr01rhk

https://www.instagram.com/p/B0KNxi9n-f4/?igshid=zbov19nwkez4

পাশাপাশি সামাজিক মাধ্যমে তিনি “ঝুলে গেছে, খুলে গেছে, ভুলে গেছে” বলে একটি গান ও বেঁধেছেন। যেখানে তার বক্তব্য – দেশের অর্থনীতি ঝুলে গেছে, মদের দোকান খুলে গেছে, জনগন সোস্যাল ডিস্টেন্স মেনে চলা ভুলে গেছে।

https://www.instagram.com/tv/B_zHfHAJyoC/?igshid=zszdrq7hq7zc

দেশজুড়ে লকডাউনের তৃতীয় দফায় সবথেকে বেশি যেই ছাড় নিয়ে চর্চা হচ্ছে, সেটা হল মদের দোকান গুলোকে খোলার অনুমতি দেওয়া। দেশের প্রতিটি রাজ্যে মদের দোকান গুলোকে খোলা হয়েছে। আর মদের দোকান খোলার আগে থেকেই সকাল সকাল দোকানের সামনে গিয়ে লাইন দিয়েছে সুরাপ্রেমীরা। অনেক জায়গায় সোশ্যাল ডিস্টেন্সিং পালন হলেও, বেশীরভাগ জায়গায় সরকারের এই নির্দেশিকাকে বুড়ো আঙুল দেখিয়ে দেদার চলছে মদের কেনাবেচা। তাই নিয়েই এবার সরব হলেন মির।

সম্পর্কিত খবর