পরকীয়ার জেরে পড়শি যুবক প্রেমিকের সঙ্গে মিলিতভাবে স্বামীর গলার নলি কাটল স্ত্রী

বাংলাহান্ট ডেস্কঃ ভারতীয় সংবিধানে পরকীয়া (Extramarita affairs) আইন পাশ হয়ে গেলেও, সাধারণ জীবনে তা অনেকেই মেনে নিতে পারেননি। যে কারণে মনুয়া কাণ্ড আরও একবার পুনরাবৃত্তি ঘটল পূর্ব বর্ধমানের আউসগ্রামে। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে প্রেমিকের সঙ্গে ঠাণ্ডা মাথায় প্লান করে স্বামীকে খুন করল স্ত্রী। গ্রেপ্তার করা হয় দুজনকেই।

161645Adultery

প্রতিবেশী যুবকের সঙ্গে পরকীয়ার লিপ্ত স্ত্রী
পূর্ব বর্ধমানের আউসগ্রামে স্ত্রী এবং এক ছেলে ও এক মেয়ে নিয়ে গত সাত বছর ধরে সংসার করছিলেন পেশায় লটারির টিকিট বিক্রেতা মধুসূদন বাউরি। সম্প্রতিকালে প্রতিবেশী যুবক মঙ্গল বাউরির সঙ্গে পরকীয়ায় লিপ্ত হন মধুসূদনের স্ত্রী প্রীতি। যার জেরে তাঁদের সংসারে সুখের বদলে জুড়ে বসে নিত্য কলহ। পরিস্থিতি চরমে পৌঁছালে আবার প্রতিবেশিরা এসে মিটমাটও করিয়ে দিত।

গলার নলি কেটে খুন স্বামীকে
এত কিছুর পরও শেষ রক্ষা হলা না মধুসূদনের। পথের কাঁটা সরাতে নিজের স্বামীকেই খুন করার কৌশল করল স্ত্রী। প্রেমিক মঙ্গলের সঙ্গে পূর্ব পরিকল্পনা মাফিক সোমবার রাতে মধুসূদনকে ভুলিয়ে ভালিয়ে বাড়ি থেকে বাড়ির থেকে ১০০ মিটার দূরে নিয়ে যায় প্রীতি। আর তারপরই করে ফেলে মোক্ষম কাজটি। গলার নলি কেটে খুন করে স্বামীকে।

porokia

পুলিশ সূত্রে খবর
মঙ্গলবার সকালে প্রতিবেশিরা মধুসূদনের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে তৎক্ষণাৎ থানায় খবর দেয়। পরিস্থিতি খতিয়ে দেখতে এসে স্থানীয় পুলিশ গ্রেপ্তার করে মৃতের অভিযক্ত স্ত্রী এবং তাঁর প্রেমিককে। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে এলাকায়। পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্তরা তাঁদের দোষ স্বীকার করে নিয়েছে এবং বুধবার ধৃতদের বর্ধমান আদালতে বিচারের জন্য তোলা হয়।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর