শঙ্কর রায় সহ আরও তিন স্বদেশি ফুটবলারের সঙ্গে চুক্তি চূড়ান্ত করে ফেলল ইস্টবেঙ্গল।

ইস্টবেঙ্গলের আইএসএল খেলা এখনো নিশ্চিত হয় নি তার সত্ত্বেও দুটি আইএসএল ক্লাবের অফার ছেড়ে ইস্টবেঙ্গলের নাম লেখালেন মোহনবাগানকে আইলিগ জেতানো গোলকিপার শংকর রায়। এই বছর আই লিগের অন্যতম সেরা গোলকিপার হলেন শংকর রায়। আর শংকর রায়ের এই দুর্দান্ত পারফরম্যান্স দেখেই তাকে দলে টেনে নিল ইস্টবেঙ্গল কর্মকর্তারা। আইএসএলের ক্লাব গুলি থেকে ইস্টবেঙ্গলের হয়ে খেললে বেশি ম্যাচ টাইম এবং ম্যাচ খেলার সুযোগ পাওয়া যাবে সেই কারণেই ইস্টবেঙ্গল ক্লাবে সই করলেন শংকর রায়।

শংকর রায় ছাড়া ইস্টবেঙ্গল কর্মকর্তারা আরও তিনজন স্বদেশী ফুটবলারের সাথে চুক্তি করে ফেলেছেন। সাইড ব্যাক কিগান পেরেরা জামশেদপুর এফসি থেকে এলেন ইস্টবেঙ্গলে। এছাড়া ইস্টবেঙ্গল কর্মকর্তারা চুক্তি করে ফেলেছেন গত আইলিগে গোকুলামের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করা মহম্মদ ঈর্শাদের সঙ্গে।

19323707148de90e816f5181b7be8cf71ce1db037b2689e6be201b83cec959acb2de21b5

এছাড়াও লাল হলুদ কর্মকর্তারা চূড়ান্ত করে ফেলেছেন পাঞ্জাব এফসির হয়ে খেলা গিরিক খোসলাকেও। এই গিরিক খোসলা অনেকগুলি পজিশনে খেলতে পারেন, এই আইলিগে দুটি গোলও করেছেন তিনি। আর সেই কারণেই অনেকে মনে করছেন এই তরুন ফুটবলার ইস্টবেঙ্গলের হয়ে এই মরশুমে দুর্দান্ত ভূমিকা পালন করতে চলেছেন।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর