ওয়ার্নার জানালেন তার পছন্দের সেরা আইপিএল একাদশ, জেনে নিন তালিকায় কোন কোন ভারতীয় রয়েছে।

এই মুহূর্তে বিশ্বজুড়ে করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। আর তাই করোনা সংক্রমণ থেকে বাঁচতে বিশ্বের বেশিরভাগ দেশেই লকডাউন চলছে। সেই কারণে এই মুহূর্তে গৃহবন্দি অবস্থায় দিন কাটাচ্ছেন সকলেই, বিশেষ করে খেলোয়াড়রা। তাদের মাঠে নেমে খেলার কোনো সুযোগ নেই, তাই ঘরবন্দি অবস্থায় দিন কাটাতে হচ্ছে সকলকেই। সবকিছু ঠিকঠাক থাকলে এই মুহূর্তে আইপিএলে ব্যাস্ত থাকতেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। কিন্তু করোনা ভাইরাসের কারনে অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গিয়েছে আইপিএল। সেই কারণে এখন গৃহবন্দী অবস্থায় দিন কাটাতে হচ্ছে ওয়ার্নারকে।

তবে এই ঘর বন্দী অবস্থায় ওয়ার্নার নিজেকে ব্যাপক ভাবে ব্যস্ত রেখেছেন সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় বলিউড আইটেম সং থেকে শুরু করে তামিল সং বিভিন্ন গানে তিনি ডান্স করেছেন। সেই সাথে টিকটকেও দারুন ভাবে এক্টিভ রয়েছেন ডেভিড ওয়ার্নার। এবার ঘরে বসেই ওয়ার্নার বেঁছে নিলেন আইপিএলের সেরা একাদশ।

266460330eee02e4a710e6c431056c7bbf1d1cda22d653b82496bf755dd7ee18d3a8a0376

ওয়ার্নারের পছন্দের সেরা আইপিএল একাদশ:
রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, সুরেশ রায়না, হার্দিক পান্ডিয়া, গ্লেন ম্যাক্সওয়েল, মহেন্দ্র সিং ধোনি, মিচেল স্টার্ক, জসস্প্রীত বুমরাহ, আশিস নেহরা, যুজবেন্দ্র চাহাল/কুলদীপ যাদব।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর