ফাঁকা গ্যালারিতে খেলা হলে সুবিধা হবে অস্ট্রেলিয়ার, উসমান খোয়াজা।

অক্টোবর মাসে ভারতীয় দলের টিটোয়েন্টি ত্রিদেশীয় সিরিজ দিয়ে অস্ট্রেলিয়া সফর শুরু হওয়ার কথা রয়েছে। তার পরেই রয়েছে অস্ট্রেলিয়ার মাটিতে টিটোয়েন্টি বিশ্বকাপ। এছাড়াও ডিসেম্বর মাসে অস্ট্রেলিয়ার মাটিতে চার টেস্টের টেস্ট সিরিজ খেলবে ভারতীয় ক্রিকেট দল। কিন্তু এই মুহূর্তে করোনার কারনে অনিশ্চিয়তা তৈরি হয়েছে এই সিরিজ গুলি ঘিরে। সিরিজ গুলি হলেও ফাঁকা গ্যালারিতে হওয়ার সম্ভাবনাই বেশি। অজি বাঁহাতি ব্যাটসম্যান উসমান খোয়াজা মনে করেন যদি এমনটা হয় তাহলে তাতে অস্ট্রেলিয়ার সুবিধায় বেশি হবে।

ভারতের বিরুদ্ধে 2018 সালে ঘরের মাঠে টেস্ট সিরিজ হেরেছিল অস্ট্রেলিয়া। সেই অস্ট্রেলিয়া দলের সদস্য ছিলেন উসমান খোয়াজা। তিনি জানিয়েছেন অস্ট্রেলিয়াতে খেলা হলেও ভারতের প্রচুর সমর্থক ছিল। খোয়াজা জানিয়েছেন সিডনি কিংবা মেলবর্ণে খেলা হলে বুঝতেই পারছিলাম না যে অস্ট্রেলিয়ায় খেলা হচ্ছে নাকি ভারতে খেলা হচ্ছে।

   

14075447923b8f462634480f8986154015db88093b5fb6db4139e1a2fc8e95a67a6b2db0f

সেই কারণেই উসমান খোয়াজা জানিয়েছেন, দর্শকশূন্য গ্যালারিতে খেলা হলে সুবিধা হবে অস্ট্রেলিয়ারই। কারন গত বছর ভারত যখন অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ খেলতে এসেছিল সেই সময় প্রত্যেকটা স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার থেকে ভারতের সমর্থকই বেশি ছিল। ভারত যখন ভালো খেলছিল সেই সময় ওদের সমর্থকরা এতটা উৎসাহ দিত যে বুঝতেই পারতাম না কোথায় খেলা হচ্ছে। সেই কারণেই উসমান খোয়াজা জানিয়েছেন ফাঁকা গ্যালারিতে খেলা হলে সুবিধা হবে অস্ট্রেলিয়ার।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর