লুকোচুরি কেন খেলছেন, মমতা ব্যানার্জীকে মিথ্যাবাদী বলে আক্রমন অধীর চৌধুরীর

বাংলাহান্ট ডেস্কঃ বাংলার মূল সমস্যা মমতা আর তাঁর মিথ্যাচার। ভিডিও বার্তায় বিস্ফোরক অধীর চৌধুরী (Adhir Chowdhury)।  মিথ্যাচার শুরু করেছেন মুখ্যমন্ত্রী অধীর চৌধুরী বলেন, অন্য রাজ্যগুলো লক্ষ লক্ষ পরিযায়ী শ্রমিক ও ভিনরা্জ্যে আটক মানুষদের ফেরাচ্ছে। আর আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) শুধু ভাষণ দিয়ে যাচ্ছেন, আদতে কিছুই করছেন না। উল্টে তিনি এখন আবার মিথ্যাচার শুরু করেছেন। মুখে বলছেন ৮টি ট্রেনের অনুমতি দিয়েছেন। কিন্তু আদতে তা নয়।

https://www.facebook.com/chowdhury.adhir/videos/2653955574716845/?t=0

‘বাংলার মানুষের সঙ্গে কেন লুকোচুরি খেলছেন মুখ্যমন্ত্রী’- অধীর চৌধুরী

বাংলার মানুষের সঙ্গে কেন লুকোচুরি খেলছেন, কেন ধোঁকা দিচ্ছেন মানুষকে। কেন মিথ্যা কথা বলছেন মুখ্যমন্ত্রী? কংগ্রেস নেতা অধীর চৌধুরী দ্ব্যর্থহীন ভাষায় নিশানা করলেন মুখ্যমন্ত্রীকে। তিনি বলেন, বাংলার মুখ্যমন্ত্রীই সমস্যা তৈরি করছেন বাংলার মানুষের জন্য। বাংলার সমস্যার মূল কারণ তাঁর মিথ্যাচার।

adhir oo 1589357911

মুখ্যমন্ত্রীকে নিশানা অধীরের, ‘মিথ্যাবাদী বলে কটাক্ষ’

মুখ্যমন্ত্রীকে মিথ্যাবাদী বলে কটাক্ষ অধীর বলেন, আমি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে কথা বলেছি। তিনি নিজে আমায় জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মাত্র দুটি ট্রেন ঢোকার অনুমতি দিয়েছেন। এরপরই মুখ্যমন্ত্রীকে নিশানা করেন অধীর চৌধুরী। এক ভিডিও বার্তায় তিনি মুখ্যমন্ত্রীকে মিথ্যাবাদী বলে কটাক্ষ করতেও ছাড়লেন না পরিযায়ী শ্রমিক প্রসঙ্গে।

পরিযায়ী শ্রমিকরা কাঁদছে, আত্মহত্যা করবে-অধীর 

পরিযায়ী শ্রমিকরা আত্মহত্যা করবে! অধীর বলেন, আর কীভাবে আপনাকে বোঝাব। বিভিন্ন রাজ্যে আটকে থাকা পরিযায়ী শ্রমিকরা কাঁদছে। তাঁরা বলছে, আমরা খেতে পাচ্ছি না, আমাদের এবার আত্মহত্যা করব। কিন্তু তা শুনেও আমাদের মুখ্যমন্ত্রী নীরব। এছাড়া ভিনরাজ্যে আটকে থাকা রোগী, ছাত্রছাত্রী, পর্যটক, তাঁরা সমস্যায় রয়েছেন।

839904 adhir ranjan choudhary 3

‘ দিল্লীতে পরিযায়ী শ্রমিকদের পাঁচ হাজার টাকা করে দিচ্ছেন’- অধীর

অধীর দিল্লির তুলনা দিলেন মমতাকে কংগ্রেস সাংসদ আরও বলেন, মুখ্যমন্ত্রী আপনার বন্ধু রাজ্য দিল্লিকে দেখুন। সমস্ত পরিযায়ী শ্রমিকদের পাঁচ হাজার টাকা করে দিচ্ছেন। কিন্তু আপনি কী করছেন? যদি না ফেরাতে পারেন, পরিযায়ী শ্রমিকরা যে রাজ্যে আছেন, সেই রাজ্যে অন্তত তাঁদের থাকা-খাওয়ার সুচারু বন্দোবস্ত করুন।

‘বাংলার মানুষের জন্য বিপর্যয় ডেকে আনছেন’ – অধীর 

বাংলার মানুষের জন্য বিপর্যয় ডেকে আনছেন অধীর বলেন, বাংলার মানুষের জন্য আপনি বিপর্যয় ডেকে আনছেন। অন্য রাজ্য যখন আটকে থাকা মানুষদের পাঠাচ্ছেন, কেন বাংলার মানুষ বাংলায় ফিরতে পারবেন। মমতা বন্দ্যোপাধ্যয়ের খামখেয়ালিপনার জন্যই দুরবস্থা বাংলার মানুষের। যাঁরা রাজ্যে আছেন তাঁদেরও দুরবস্থা, যাঁরা বাইরে আছেন তাঁদেরও।

সম্পর্কিত খবর