করোনা ভ্যাকসিনে ন্যানো ট্র্যাকার লাগিয়ে মুসলিমদের বিপদে ফেলছে বিল গেটস: দাবি পাকিস্তানি বিশেষজ্ঞের

বাংলাহান্ট ডেস্কঃ বিশ্ব করোনাভাইরাস মহামারী নিয়ে গবেষণা নিরলসভাবে চালাচ্ছে। পাকিস্তানের একটি টিভি অনুষ্ঠানে জায়েদ হামিদ যোগ দিয়েছিলেন সেখানে তিনি বলেন, এই করোনা ভাইরাস সর্দি কাশি ছাড়া আর কিছুই নয়। করোনা ভাইরাস নিয়ে পাকিস্তানের বিশেষজ্ঞরা যা মন্তব্য করছেন তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সবাই হাসাহাসি করছে। বাস্তবে এটি হাইফাই হয়ে গেছে কারণ বিল গেটস বিশ্বের সকল ভবিষ্যত প্রজন্মকে আমেরিকার দাস বানানোর ষড়যন্ত্র করেছে।

https://youtu.be/mNp_ek_Oggc

   

 

বিল গেটসের ভ্যাকসিনগুলি মুসলমানদের কাছ থেকে ইসলাম কেড়ে নেবে।   জায়েদ হামিদ দাবি করেছেন, বিল গেটস এমন একটি পরিকল্পনা তৈরি করেছেন যা অনুযায়ী পুরো বিশ্ব বিশ্বব্যাপী এই রোগের কোনও ভ্যাকসিন না নিয়ে আসা পর্যন্ত এক বছরের জন্য লকডাউন থাকবে। বিল গেটসের (Bill Gates) করোনাভাইরাস ভ্যাকসিনে ন্যানো ট্র্যাকার থাকবে, ইসলামকে মুসলমানদের থেকে দূরে সরিয়ে নিতে ৫ জি স্যাটেলাইটের মাধ্যমে নিয়ন্ত্রণ করা হবে বললেন পাকিস্তানি ‘বিশেষজ্ঞ’ জায়েদ হামিদ (Zaid Hamid)।

Coronavirus slider

বিল গেটসের ভ্যাকসিনগুলি মুসলমানদের কাছ থেকে ইসলাম কেড়ে নেবে। জায়েদ হামিদ। তিনি বিস্মৃতদের সচেতন করে তুলতে চলেছেন যে বিল গেটস এমন একটি পরিকল্পনা তৈরি করেছেন যা অনুযায়ী পুরো বিশ্ব বিশ্বব্যাপী এই রোগের কোনও ভ্যাকসিন না নিয়ে আসা পর্যন্ত এক বছরের জন্য লকডাউন থাকবে। লকডাউন তখনই খুলবে যখন লোকেরা ভ্যাকসিন দেওয়ার জন্য প্রস্তুত থাকবে। হামিদ দাবি করেছেন, বিল গেটস দ্বারা তৈরি টিকাটিতে এমন একটি ওষুধ থাকবে যা সমস্ত মুসলমানদের কাছ থেকে ইসলাম কেড়ে নেবে।

corona 19

হামিদ আরও দাবি করেছেন যে, ভাইরাসটি ইহুদিদেরকে বিশ্ব শাসন করতে এবং ইসলামিক দেশগুলিকে টার্গেট করার জন্য তৈরি করা হয়েছিল। নোঙ্গর যখন জিজ্ঞেস করে যে চীনও এর সাথে জড়িত কিনা, হামিদ এই প্রশ্নটির উত্তরে বলেন,  আমেরিকার ভাইরাসের সংস্করণ চীনা সংস্করণের চেয়ে আলাদা।

Zaid Hamid

হামিদ আরও বলেছেন যে ভ্যাকসিন এবং এর ‘ন্যানো ট্র্যাকার’ মুসলমানদের থেকে দূরে ইসলামের চেতনাকে গ্রহণ করবে। তিনি দাবি করেছেন যে আমেরিকা, ডাব্লুএইচও এবং বিল গেটস সবার বাধ্যতামূলক নজরদারি ইনস্টল করার পরিকল্পনা করে। তিনি ঘোষণা দিয়েছিলেন যে পাকিস্তানের কোনও ভ্যাকসিনের দরকার নেই। পাকিস্তানিদের ভ্যাকসিনের দরকার নেই। অ্যাঙ্কর এবং হামিদ দুজনেই আলোচনা করে গিয়েছিলেন যে পোলিও ভ্যাকসিনের মতো করোনা ভাইরাস ভ্যাকসিনও বাধ্যতামূলক করা হবে।

সম্পর্কিত খবর