লকডাউনে বাপের বাড়ি আসায় পাড়ার লোকের সাথে তুমুল সংঘর্ষ, পুলিশ এসে নিয়ন্ত্রণে আনল পরিস্থিতি

বাংলাহান্ট ডেস্ক : মা অসুস্থ হয়ে পড়ায় খবর পেয়ে ডানকুনি (Dankuni)থেকে হাওড়ার (Howrah) সলপে (Salap)বাপেরবাড়ি এসেছিল মেয়ে। কিন্তু পাড়ায় ঢুকতে দিতে বাঁধা দেয় এলাকার লোক । অসুস্থ মাকে দেখতে এসে বাঁধা পেয়ে রেগে যায় মেয়ে তারপর দুই তরফেই শুরু হয় বিবাদ। আর এই ঘটনার পর উত্তেজনা ছড়াল সলপ এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় দুই তরফের বিবাদ চরমে ওঠে এরপর পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

IMG 20200515 WA0010

দুই তরফের বিবাদের কারণ 

স্বামীর মোটরবাইকে করে ডানকুনি থেকে সলপে এসেছিলেন সুস্মিতা কয়াল। দীর্ঘ পথ বাইকে চেপে আসার পর এলাকার লোক তাদের বাঁধা দেয় । সলপ বাজারের কাছে তাঁদের মোটরবাইক আটকে দেওয়া হয়ে । সুস্মিতা জানিয়েছে ” অসুস্থ মাকে দেখেই চলে যাব, এটা বারবার করে ওঁদের বোঝাতে চাই। কিন্তু কেউ কথা শোনেনি। উল্টে, ফিরে না গেলে আমাদের মারধর করা হবে বলে হুমকি দেওয়া হয়।’’ হুগলি থেকে সলপ আসায় এলাকার লোকেরা রেগে যায়। আর তাদের ঢুকতে মানা করেন।

ঘটনার তদন্ত করছে পুলিশ 
এদিকে এলাকার বাসিন্দা তারা জানায় করোনা সংক্রমন হতে পারে তাই তাদের ফিরে যাওয়ার কথা বলা হয় কিন্তু এই কথায় ঝগড়া শুরু হয়। অবশেষ টা মারামারিতে পৌছায়। আরো পরিবারের সদস্যদের মারে দু’জনের মাথা ফেটে যায়। আবার অন্যদিকে সুস্মিতার পরিবারের সদস্যরা।মোটরবাইক ও বাড়ি ভাঙচুরের অভিযোগ করেছেন। ইতিমধ্যেই এলাকায় পুলিশ এসেছে ঝামেলা থামায়, আরো এই ঘটনার তদন্ত শুরু করেন। এর মধ্যে আবার দু’পক্ষই একে অন্যের বিরূদ্ধে অভিযোগ দায়ের করে।

সম্পর্কিত খবর