উলট পুরান : করোনা আবহে বেতন সহ সুযোগ সুবিধা বাড়িয়েছে ভারতের এই কোম্পানি

বাংলাহান্ট ডেস্কঃ এ যেন উলট পুরান, করোনা আবহে যখন একের পর এক কোম্পানি কর্মী ছাঁটাইয়ের পথে হাঁটছে৷ তখন স্রোতের বিপরীতে গিয়ে কর্মী স্বার্থ রক্ষাকেই পাখির চোখ করেছে ভারতের (india) এশিয়ান পেইন্টস ( asian paints)।

695322 615979 614846 money 122216 1

করোনা সংক্রমণ ছড়িয়ে পড়া আটকাতে এই মুহুর্তে গোটা বিশ্বে চলছে লকডাউন। যার জেরে একের পর এক কোম্পানি কর্মী ছাঁটাইয়ের সিদ্ধান্ত নিয়েছে। এশিয়ান পেইন্টস এদের উল্টো পথে হেঁটে, কর্মীদের মনোবাল বাড়াতে বেতন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। পাশাপাশি, সেলসের কর্মীদের জন্য হসপিটালাইজেশন এবং বীমার ব্যবস্থা। তার সঙ্গে পার্টনার স্টোরগুলিতে সম্পূর্ণরূপে স্যানিটাইজেশনও করেছে।

সংস্থার তরফ থেকে আরো জানানো হয়েছে, এই সংকটজনক পরিস্থিতিতে পার্টনার স্টোরগুলিতে প্রয়োজন পড়লেই নগদের ব্যবস্থা করবে খোদ Asian Paints। পাশাপাশিই কনট্র্যাক্টরদের অ্যাকাউন্টে ৪০ কোটি টাকা ইতিমধ্যেই পাঠিয়ে দিয়েছে এই রং প্রস্তুতকারী সংস্থা।

এশিয়ান পেইন্টস এর ম্যানেজিং ডিরেক্টর অমিত সিংগ্লে জানান, এই সংকটময় পরিস্থিতিতে কর্মীদের কাজ থেকে বাদ দিয়ে তাদের জীবনে হতাশা আনতে চায়না সংস্থা। উল্টে সারা বিশ্বের সামনে এই সংকটময় পরিস্থিতিতে কর্মীস্বার্থ দেখার উদাহরণ রাখতে চান। তিনি বলেন, “এই সময়ে একটি পরিপক্ক ব্র্যান্ড হিসেবে কর্মীদের নিশ্চিত করা জরুরি যে, আমরা তাঁদের পাশে রয়েছি।”

ইতিমধ্যে রাজ্য সরকারের ত্রান তহবিলেও ৩৫ কোটি টাকা দান করেছে সংস্থাটি। মারণ এই ভাইরাসের চোখরাঙানির সঙ্গে যুঝতে জোরকদমে স্যানিটাইজার প্রস্তুতির কাজেও নেমে পড়েছে Asian Paints।

সম্পর্কিত খবর