খুশির ইদ পালন করতে আজমের শরীফে মোনালিসা, জানালেন ইদের শুভেচ্ছা

বাংলাহান্ট ডেস্ক: আজ খুশির ইদ (eid)। লকডাউনের কারনে অন‍্যান‍্য বছরের তুলনায় এই বছর ইদটা একেবারে অন‍্যরকম হলেও সাধ‍্যমতো এই পবিত্র উৎসব পালন করছেন মুসলিম ধর্মাবলম্বীরা। বাড়িতেই হয়েছে নামাজ পাঠ। পরিবারের সদস‍্যদের সঙ্গে এবার বাড়িতে বসেই ইদ কাটছে সকলের।

5a3d0158d289269095495fc4d637e0e4

এবার অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানালেন মোনালিসা (monalisa)। স্বামী বিক্রান্তের সঙ্গে আজমের শরীফে ছবি শেয়ার করলেন তিনি। ক‍্যাপশনে লিখলেন, ‘সবাইকে ইদ মুবারক। আল্লাহ সবাইকে খুশি, আনন্দ, শক্তিতে ভরিয়ে দিন। এই কঠিন সময় থেকে আমাদের উদ্ধার করুন।’
তবে এই ছবিগুলি এই বছরের না আগের বছরের তা জানা যায়নি। এছাড়াও আরও বেশ কিছু ফটোশুটের ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে লেহেঙ্গা পরে ক‍্যামেরায় ধরা দিয়েছেন তিনি। বেশ জমকালো লেহেঙ্গা, সঙ্গে মানানসই অলঙ্কারে রানির বেশে ধরা দিয়েছেন অভিনেত্রী। পুরোনো ফটোশুট হলেও ২৮ হাজার লাইক ইতিমধ‍্যেই পড়ে গিয়েছে এই ছবিতে।

https://www.instagram.com/p/CAmQ1mFlR-o/?igshid=1gdnc6zvuihiv

প্রসঙ্গত, সম্প্রতি ভাইরাল হয়েছে মোনালিসার একটি টিকটক ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে একটি ইংরেজি গানের সুরে তাল মিলিয়ে নাচছেন অভিনেত্রী। সাদা ক্রপ টপ, সাদা হট প‍্যান্টে উষ্ণতার পারদ কয়েকগুণ চড়িয়ে দিয়েছেন তিনি। ভিডিওটি ইতিমধ‍্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ৩ লক্ষেরও বেশি ভিউ হয়ে গিয়েছে ভিডিওতে।

https://www.instagram.com/p/CAmkIQ4lqEb/?igshid=z6c4zq0ty53i

তা আগে একটি নতুন ফটোশুট করেছেন মোনালিসা। তবে এবারে চিরাচরিত ওয়েস্টার্ন পোশাকে নয়, বরং শাড়িতে ধরা দিয়েছেন মোনালিসা। সবুজ শাড়িতে অভিনেত্রীকে একেবারে বাঙালি কন‍্যার মতোই লাগছে। ইতিমধ‍্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর