বড় খবরঃ পাকিস্তানে তাণ্ডব ভারতীয় জওয়ানদের, ধ্বংস করা হল বেশ কয়েকটি পাক ছাউনি, আহত ছয়

বাংলা হান্ট ডেস্কঃ পাকিস্তানি সেনা (Pakistani Army) শনিবার সকাল থেকে রবিবার সকাল পর্যন্ত ভারতীয় সেনার (Indian Army) ছাউনির সাথে সাথে জনবসতিপূর্ণ এলাকা গুলোকে নিশানা বানিয়ে গোলাগুলি চালায়। কিরনি থেকে বালাকোট পর্যন্ত ১০০ কিমির থেকেও দীর্ঘ নিয়ন্ত্রণ রেখায় পাকিস্তানি সেনা তাদের কুকীর্তি চালাতে থাকে।

পাকিস্তানি সেনার বিনা প্ররোচনায় গুলি চালানোর ফলে গ্রাম্য এলাকায় অর্ধেক ডজনের উপরে পশু আহত হয়ে যায়। এছাড়াও বেশ কয়েকটি ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়। এরপর ভারতীয় সেনাও পাকিস্তানের গুলির পাল্টা গুলি চালায়। ভারতীয় সেন্র পাল্টা হানায় পাকিস্তানের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। পাকিস্তানের একগাদা সেনা ছাউনি ধ্বংস হয়ে যায় আর ছয় পাকিস্তানি সেনা গুরুতর আহত হয়।

পাকিস্তানি সেনা শনিবার সকাল ১০ টা থেকে দুটো পর্যন্ত কিরনি, কসবা, মন্ধার এলাকায় ভারতীয় সেনা ছাউনি আর গ্রাম্য এলাকাগুলোকে নিশানা করে এলোপাথাড়ি গুলি চালায়। এরপর সন্ধে ৭ঃ৪০ থেকে গুলপুর সেক্টরে মর্টার ফায়ার করে। আর এই ফায়ারিং রবিবার সকাল পর্যন্ত জারি থাকে।

রাত ১১ টা নাগাদ পাকিস্তানি সেনা মণ্ডের আর বালাকোটেও যুদ্ধ বিরতি লঙ্ঘন করে। সেখানেও তাঁরা সেনা ছাউনি আর নিরীহ গ্রামবাসীদের লক্ষ্য করে গোলাগুলি চালায়। ভারতীয় সেনাও পাকিস্তানের গোলাগুলির পাল্টা জবাব দেয়। ভারতের দেওয়া জবাবে একদিকে যেমন পাকিস্তানের একগাদা সেনা ছাউনি ধ্বংস হয়, তেমনই আরেকদিকে পাকিস্তানের ছয় জন সেনা গুরুতর আহত হয়।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর