অন্তর্বাসে হাত ঢুকিয়ে যৌন নিগ্রহ করেছিলেন গৃহশিক্ষক, কঠিন লড়াইয়ের কথা প্রকাশ‍্যে আনলেন বঙ্গকন‍্যা মুনমুন

বাংলাহান্ট ডেস্ক: জনপ্রিয় ধারাবাহিক তারক মেহতা কা উলটা চশমা (tarak mehta ka ulta chasma) তে ববিতা আইয়ারকে (babita aiyar) চেনেন না এমন মানুষ খুব কম আছেন। ওই চরিত্রে অভিনয় করেন মুনমুন দত্ত (munmun dutta) আসলে বঙ্গকন‍্যা। বলিউডে তেমন পসার জমাতে না পারলেও ছোটপর্দায় তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া। দীর্ঘ লড়াইয়ের পর এই জমি নিজের জন‍্য তৈরি করেছেন মুনমুন।
পশ্চিমবঙ্গের দূর্গাপুরে জন্ম মুনমুনের। ছোট থেকেই স্বপ্ন ছিল ডাক্তার হওয়ার। কিন্তু শেষপর্যন্ত চলে আসেন সাংবাদিকতায়। সেই সময় থেকেই মডেলিংয়ের প্রস্তাব আসতে শুরু করে তাঁর কাছে। তবে মডেলিংয়ের থেকেও অভিনেত্রী হওয়ার দিকে বেশি ঝোঁক ছিল মুনমুনের। বহু পরিচালকের দরজায় দরজায় পোর্টফোলিও নিয়ে ঘুরলেও শিকে ছিঁড়ছিল না কোথাওই।
এরপরেই ২০০৪ সালে হাম সব বারাতি ধারাবাহিকে সুযোগ পান মুনমুন। এই ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি মুম্বই এক্সপ্রেস ও হলিডে ছবিতেও অভিনয় করেন তিনি। তবে হাম সব বারাতি ধারাবাহিকই তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয়। এই সময় তারক মেহতা কা উলটা চশমা ধারাবাহিক শুরু করার কথাবার্তা চলছিল। অভিনেতা দিলীপ জোশী ববিতা আইয়ারের চরিত্রের জন‍্য মুনমুনকে সুপারিশ করেন।

images 2020 06 03T231859.315
প্রথমে এই চরিত্রটি নিয়ে ইতস্তত করলেও পরে রাজি হয়ে যান অভিনেত্রী। আর এই চরিত্রটাই হিট হয়ে যায়। এখনও পর্যন্ত দিব‍্যি রমরমিয়ে চলছে এই ধারাবাহিক। এরই মাঝে অভিনেতা আরমান কোহলির সঙ্গে মুনমুনের সম্পর্কের কথা সংবাদ শিরোনামে উঠে আসে। তবে এই সম্পর্কে খুশি ছিলেন না অভিনেত্রী। জানা যায়, একবার রেস্তোরাঁয় খেতে গিয়ে সকলের সামনেই মুনমুনকে অপমান করেন আরমান। প্রথমে সব মুখ বুজে সহ‍্য করলেও পরে আরমানের নামে পুলিসে এফআইআর দায়ের করেন তিনি।
শুধু তাই নয়, মুনমুন জানান, ছোট থেকে ভহুবার যৌন নিগ্রহের শিকার হয়েছেন তিনি। কখনও তুতো দাদা কখনও ডাক্তারের হাতে নিগৃহীত হতে হয়েছে তাঁকে। এমনকি একবার গৃহশিক্ষকও তাঁর অন্তর্বাসে হাত ঢুকিয়েছিলেন বলে দাবি করেন মুনমুন।

   
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর