পাকিস্তানের প্রাক্তন স্বরাষ্ট্র মন্ত্রী রেহমান মালিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বাংলা হান্ট ডেস্কঃ পাকিস্তানে (Pakistan) বসবাস করা আমেরিকান ব্লগার সিন্থিয়া ডি রিচি (Cynthia D. Ritchie) পাকিস্তানের প্রাক্তন স্বরাষ্ট্র মন্ত্রী রেহমান মালিকের (Rehman Malik) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন। এর সাথে সাথে রিচি অভিযোগ করে বলেছেন যে, পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি ওনাকে মানসিক দিক থেকে অত্যাচার করেছে।

ফেসবুক লাইভে আমেরিকার ব্লগার অভিযোগ করে বলেছেন যে, ২০১১ সালে প্রাক্তন প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি সমেত পাকিস্তান পিপলস পার্টির দুই বরিষ্ঠ নেতা ওনাকে মানসিক দিক থেকে অত্যাচার করেছিল। রিচি বলেন, তখন তিনি পাকিস্তানের এলাহাবাদে প্রেসিডেন্ট হাউসে থাকতেন। বর্তমানে সিন্থিয়া পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সোশ্যাল মিডিয়া টিমের সদস্য।

   

ট্যুইট করে উনি এই অভিযোগ গুলোর অন্য তথ্য দেন। উনি একটি ট্যুইটে লেখেন এই ঘটনা ২০১১ সালে পাকিস্তানের তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী আবাসে ঘটেছিল। ওসামা বিন লাদেনের মৃত্যু সেই সময়েই হয়েছিল। আমি ভেবেছিলাম আমাকে ভিসা দেওয়ার জন্য ডেকেছেন তিনি, কিন্তু আমি সেখানে পৌঁছান মাত্র নেশার ওষুধ খাইয়ে দেওয়া হয়।

রিচি বলেন, আমি চুপ ছিলাম কারণ পিপিপি সরকারে পিপিপি এর স্বরাষ্ট্র মন্ত্রীর বিরুদ্ধে আমার সাহায্য কে করবে? সম্প্রতি উনি আমার পরিবারের উপর হামলা করেন, আর এরপরই আমি এই তথ্য সামনে আনতে বাধ্য হই। এবার আমি লড়াই করার জন্য প্রস্তুত।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর