‘কোয়ারেন্টাইন স্পেশাল’ মিউজিক ভিডিও, সোনু-শ্রেয়ার গানের জাদুতে মজল নেটদুনিয়া

বাংলাহান্ট ডেস্ক: বলিউড গায়িকাদের মধ‍্যে মিষ্টি গলার অধিকারিণীদের তালিকায় অবধারিত ভাবে প্রথম দিকেই নাম থাকবে শ্রেয়া ঘোষালের (Shreya ghoshal)। এই বঙ্গকন‍্যার মধুর কণ্ঠস্বরের ভক্ত সবাই। মিষ্টি গলার পাশপাশি তাঁর ব্যবহারও তেমনই মিষ্টি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি। নিজের ও পরিবারের ছবি ছাড়াও প্রায়ই তাঁর গানের ভিডিয়োও শেয়ার করেন শ্রেয়া।
অপরদিকে বলিউডে সোনু নিগমের (sonu nigam) দাপটের কথা কারওরই অজানা নয়। দীর্ঘদিন ধরে একের পর এক সুপারহিট গান তিনি উপহার দিয়ে গিয়েছেন সঙ্গীতপ্রেমীদের। বলিউডে প্লেব‍্যাকের অন‍্যতম স্তম্ভ বলা যায় তাঁকে।

Shreya Ghoshal Biography Career Family Husband Net Worth More
এই দুই মহারথী যদি একসঙ্গে গানের লড়াইয়ে যোগ দেন ভাবুন তো বিষয়টা কেমন হবে‌। এমনই এক গানের ভিডিয়ো অনুরাগীদের জন্য শেয়ার করেছেন শ্রেয়া। কোয়ারেন্টাইনে অনুরাগীদের জন‍্য বিশেষ এই গান তৈরি করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

sonu
নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি মিউজিক ভিডিও পোস্ট করেছেন শ্রেয়া। সেখানে সোনুর সঙ্গে মিলে একটি ডুয়েট গাইতে দেখা গিয়েছে তাঁকে। তবে দুজনেই নিজের নিজের বাড়িতে বসে গান গেয়েছেন। পরে দুটি ভিডিওকে এডিট করে জোড়া হয়েছে।

https://www.instagram.com/p/CBVrzHjAMu-/?igshid=1khddev23bb54

ক‍্যাপশনে শ্রেয়া জানিয়েছেন, কোয়ারেন্টিইন স্পেশাল গান এটি। গানের নাম ‘দূরি মে ভি হাম পাস হ‍্যায়’। গানটি কম্পোজ করেছেন সমীর ফাতেরপেকর। ৪৭ জন জনপ্রিয় সঙ্গীতজ্ঞ গানটি তৈরি করেছেন। ১ লক্ষের ওপর লাইক পড়েছে ভিডিওটিতে। সোশ‍্যাল মিডিয়ায় এখন ভাইরাল শ্রেয়া ও সোনুর গানের জাদু।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর