পাক অধিকৃত কাশ্মীরে গিয়ে মাস্ক ছাড়া ভারত বিরোধী ভাষণ, সেখান থেকেই করোনা আক্রান্ত শাহিদ আফ্রিদি।

প্রাক্তন পাকিস্তান অধিনায়ক শহীদ আফ্রীদি করোনা আক্রান্ত। আফ্রিদি নিজেই টুইট করে জানিয়েছেন তার করোনা আক্রান্ত হওয়ার কথা। এই দিন আফ্রিদি টুইট করে লিখেছেন আমার সারা শরীরে অসহ্য যন্ত্রণা। আফ্রিদি জানিয়েছেন করোনা সংক্রমনের সমস্ত উপসর্গ তার শরীরে দেখা গিয়েছিল, আর সেই কারণেই তিনি করোনা পরীক্ষা করান। পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে।

পাকিস্তানের করোনা আক্রান্তের সংখ্যা বাড়ার পর থেকেই আফ্রিদিকে দেখা গিয়েছে তিনি বিভিন্ন জায়গায় গিয়ে তিনি ত্রাণ বিতরণ করছেন। বিভিন্ন জায়গায় গিয়ে করোনার বিরুদ্ধে ভাষণ দিয়ে মানুষকে সচেতন করছেন। এমনকি বালুচিস্তানের বিভিন্ন গ্রামে গ্রামে গিয়েও তিনি ত্রাণ দান করেছেন। তবে জানা গিয়েছে পাক অধিকৃত কাশ্মীরের মুজাফফরবাদে গিয়েই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি।

   

241747644fd1bb62a9cd2685356cd253466a4598625d0ff88ae852dc62e62d67d26ac84a0

কয়েকদিন আগে পাক অধিকৃত কাশ্মীরে গিয়ে খোলা মঞ্চ থেকে বিভিন্ন ভারত বিরোধী স্লোগান দিয়েছিলেন প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার শহীদ আফ্রিদি। এমনকি ভারতের প্রধানমন্ত্রী মাননীয় শ্রী নরেন্দ্র মোদিকে নিয়েও যা  না তাই ভাষা ব্যবহার করেছিলেন আফ্রিদি। তিনি নরেন্দ্র মোদিকে করোনার থেকেও ক্ষতিকারক বলে দাবি করেছিলেন। তার সেই ভাষণের পর ব্যাপক বিতর্ক সৃষ্টি হয়েছিল। প্রাপ্তন ভারতীয় ক্রিকেটাররা তুলোধনা করেছিলেন আফ্রিদিকে। জানা গিয়েছে পাকিস্তানের বেশির ভাগ করোনা আক্রান্ত রোগীকে রাখা হয়েছে পাক অধিকৃত কাশ্মীরের সেই অঞ্চলে আর সেখানে গিয়েই ভাষণ দিয়েছিলেন আফ্রিদি। আর তার ফলে তিনি সেখানে গিয়েই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পড়েছেন।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর