জগজিত সিংয়ের গজল গেয়ে মন ভরালো একরত্তি, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল মানেই সোশ‍্যাল মিডিয়া। আট থেকে আশি সকলেই এখন সোশ‍্যাল মিডিয়ার ভক্ত। ইন্টারনেট যেন আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছে মানুষকে। সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন হাজারো ভিডিও (video) শেয়ার হয়। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল (viral)। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে।
এই ভাইরাল ভিডিওর দৌলতেই রাতারাতি বিখ‍্যাত হয়ে যায় বহু মানুষ। কেউ গেয়ে আবার কেউ নেচে, নানা প্রতিভা দেখিয়ে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন উদাহরণ রয়েছে প্রচুর। সম্প্রতি এমনই আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।
পুরনো দিনের হিন্দি গান গেয়ে নজর কেড়েছে এক খুদে। নিজেই হারমোনিয়ম বাজিয়ে জগজিৎ সিংয়ের ‘ঝুঁকি ঝুঁকি সি নজর’ গজলটি গেয়ে শুনিয়েছে এই খুদে। বয়স বড়জোড় ৬ কি ৭। এই বয়সেই সে নিজে হারমোনিয়ম বাজিয়ে কঠিন গজল গাইছে।

IMG 20200616 WA0105
জানা গিয়েছে, এই খুদের নাম অভি ত্রিখা। এই কম বয়সেই তার যা অসাধারন গানের গলা এবং সুর ও তালের দক্ষতা, তা দেখে অবাক হয়ে গিয়েছে সকলেই। অনুভাবনা নামে একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিও। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছে ছোট্ট অভিকে।

https://www.facebook.com/anuvabnaa/videos/242030267097603/

সকলেই আশীর্বাদ করেছেন অভিকে ও প্রার্থনা করেছেন এমন অসাধারন প্রতিভা যেন যেন যথাযোগ‍্য সম্মান পায়। এই ভিডিও এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

 

‘ঝুঁকি ঝুঁকি সি নজর’ গজলটি গেয়েছেন জগজিৎ সিং। ‘অর্থ’ ছবিতে শোনা গিয়েছিল এই গান। ১৯৮২ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে দেখা গিয়েছিল শাবানা আজমি ও রাজ কিরণকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর