বঙ্গোপসাগরে গভীর নিম্নচাপ, এই ৩ জেলায় অতিভারী বৃষ্টির পূর্বাভাস আবহাওয়া দপ্তরের

বাংলাহান্ট ডেস্কঃ ফের একবার দক্ষিণবঙ্গের তিন জেলায় অতিভারী বৃষ্টিপাতের সম্ভাবনা জারি করল আবহাওয়া দপ্তর (weather office)। বুধবার থেকে রাজ্যের এই তিন জেলায় অতিভারী বৃষ্টিপাত হবে বলে জানিয়েছে আবহাওয়া দপ্তর। চলবে রবিবার পর্যন্ত।

Kolkata rain5

দুই ২৪ পরগনা ও মেদিনীপুরে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস জারি হয়েছে৷ আবিহাওয়া দপ্তরের রিপোর্ট অনুসারে, ২০ সেন্টিমিটার বৃষ্টি হবে রাজ্যের এই তিন জেলায়৷ কলকাতা সহ অন্যান্য জেলাগুলিতেও জারি হয়েছে ভারী বৃষ্টিপাতের সতর্কতা। ৭ থেকে ১১ সেন্টিমিটার বৃষ্টি হতে পারে বলে জানাচ্ছে আবহাওয়া দপ্তর।

raingauhatiplays 1587449787 630x420 1

গতকাল শহর কলকাতার তাপমাত্রা ছিল, সর্বোচ্চ তাপমাত্রা ৩২ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৭ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। আজ দিনের তাপমাত্রা কিছুটা হলেও কমতে পারে। আজ সর্বোচ তাপমাত্রা থাকবে ৩০ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকেব ২৭ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে।

গতকাল শহরের তাপমাত্রা ছিল, সর্বোচ্চ তাপমাত্রা ৩২ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৭ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। আজ দিনের তাপমাত্রা কিছুটা হলেও কমতে পারে। আজ সর্বোচ তাপমাত্রা থাকবে ৩০ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকেব ২৭ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে।

সম্পর্কিত খবর