ছবি দেখলেই আদর করছে, এখনও তাঁর ফেরার অপেক্ষায় সুশান্তের ‘চিরদিনের’ বন্ধু

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যু যেন নাড়িয়ে দিয়ে গিয়েছে সকলকে। প্রায় এক সপ্তাহ হতে চলল চলে গিয়েছেন অভিনেতা। রবিবার দুপুর নাগাদ হঠাতই জানা যায় নিজের বান্দ্রার ফ্ল‍্যাটে আত্মহত‍্যা করেছেন তিনি। খবরটা যেন বোমার মতো পড়েছিল। কেউই প্রাথমিক ভাবে ধাক্কাটা কাটিয়ে বিশ্বাস করতে পারেননি সুশান্ত সত‍্যিই আর নেই। এমনকি এখনও পর্যন্ত যেন একটা ঘোরের মধ‍্যেই রয়েছে বলি ইন্ডাস্ট্রি।
এরই মধ‍্যে একের পর এক চাঞ্চল‍্যকর তথ‍্য উঠে আসছে। বহু অজানা তথ‍্য ফাঁস হচ্ছে সুশান্তের মৃত‍্যুর পর। কয়েকজন তারকা ক্ষোভপ্রকাশও করেছেন বলিউডের ‘মিথ‍্যে সহানুভূতি’ দেখানো নিয়ে। একমাত্র ছেলের মৃত‍্যুতে অসুস্থ হয়ে পড়েছেন সুশান্তের বাবা। দেওরের মৃত‍্যুশোক সহ‍্য করতে না পেরে মৃত‍্যু হয়েছে অভিনেতার বৌদিরও। কার্যত ভেঙে পড়েছে তাঁর পরিবার।

sushant dog 3 1592486053
অভিনেতার অকাল প্রয়াণে হতভম্ব হয়ে গিয়েছে তাঁর পরিবারের আরও এক সদস‍্য। সেই সুশান্তের সবথেকে প্রিয়, ‘চিরদিনের’ বন্ধু। তাঁর প্রিয় পোষ‍্য ফাজ। মানুষের মতো কথায় ভাব প্রকাশের উপায় নেই অবলা প্রাণীটার। শুধু দুই ছলছল চোখে সে সমানে খুঁজে চলেছে প্রাণপ্রিয় মনিবকে। বাড়িতে সেই যে তাঁর খেলার সাথী ছিল।

   

images 2020 06 19T115813.839
জানা যায়, সুশান্তের মৃত‍্যুর পর থেকে তাঁর ঘরের দরজার সামনে বসেছিল ফাজ। এই আশায়, মনিব হয়তো যেকোনও সময় বাইরে বেরিয়ে আসবে। আবার খেলবে তার সঙ্গে। কয়েকদিন খাওয়া দাওয়াও করেনি ফাজ। দরজায় একটু আওয়াজ হলেই ছুটে গিয়েছে সুশান্ত এসেছে কিনা দেখতে। ওই নিরীহ চোখ দুটোকে কে বোঝাবে অবসাদ? কে বোঝাবে আত্মহত‍্যা? কে বোঝাবে ফাজকে তার প্রিয় সুশান্ত আর কোনওদিনও খেলবে না তার সঙ্গে?

সুশান্তের মৃত‍্যুর পর প্রকাশিত ভাইরাল ভিডিওতে ফাজকে এমনই দিশেহারা অবস্থায় দেখা গিয়েছে। পুরনো একটি বিজ্ঞাপনী ভিডিওতেও অভিনেতাকে বলতে শোনা যায়, ফাজই তাঁর সবথেকে ভাল বন্ধু। তাঁকে কোনও অবস্থাতেই বিচার করে না সে। ফাজ তাঁর ‘চিরকালের’ বন্ধু। সেই বন্ধুকেই ছেড়ে চলে গিয়েছেন সুশান্ত।

https://youtu.be/FMoA0gHmuDg

 

ভিডিওতে ফাজের করুন অবস্থা দেখে চোখ ভিজেছে অনেকেরই। অনেকে ফাজকে দত্তক নিয়ে নিজের কাছে রাখতে চেয়েছেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর