সুশান্তের অভিনয় ও নাচের প্রশংসায় পঞ্চমুখ সলমন, তুমুল ট্রোলের পর ভাইরাল পুরনো ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: এক সপ্তাহ হয়ে গেল সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর। গত রবিবার, ১৪ জুন নিজের বান্দ্রার ফ্ল‍্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত‍্যা করেন তিনি। তারপর থেকেই কার্যত তোলপাড় হয়ে গিয়েছে বলিউড ইন্ডাস্ট্রি ও নেটদুনিয়ায়। সুশান্তের মৃত‍্যুর জন‍্য বহু নামজাদা ব‍্যক্তিত্বকে কাঠগড়ায় তুলেছে নেটজনতা। তাদের মধ‍্যে অন‍্যতম সলমন খান (salman khan)। ইন্ডাস্ট্রির একাধিক ব‍্যক্তিত্বও অভিযোগের তীর ছুঁড়েছেন ভাইজানের দিকে।
এতদিন এই বিষয়ে কোনও কথা না বললেও অবশেষে মুখ খুলেছেন সলমন। টুইট করে নিজের অনুরাগীদের সুশান্তের অনুরাগীদের পাশে দাঁড়ানোর অনুরোধ করেছেন তিনি। এতে অবশ‍্য উলটো প্রভাব পড়েছে। এই টুইটের ফলে নেটদুনিয়ায় দ্বিগুন ট্রোলের সম্মুখীন হয়েছেন সলমন।

salman khan 1578972836
অনেকেই বলেছেন, ফের অভিনয় করছেন ভাইজান। সুশান্তের মৃত‍্যুর বিচারও চেয়েছেন অনেকে। তবে প্রচুর ট্রোল সমালোচনার মাঝেও সলমনের অনুরাগীরা এখনও তাঁর পক্ষেই রয়েছেন। টুইট করে সহমর্মিতা প্রকাশের জন‍্য অভিনেতাকে বাহবাও দিয়েছেন তারা।
সলমনের টুইটের কমেন্টে তাঁর এক অনুরাগী পুরনো একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা গিয়েছে, বিগ বসের শোতে নিজের ছবির প্রচারে এসেছেন সুশান্ত সিং রাজপুত ও সারা আলি খান। সেখানে সুশান্তের অভিনয় ও নাচের দক্ষতা নিয়ে প্রশংসা করতেও দেখা গিয়েছে সলমনকে। ভিডিওটি শেয়ার করে ওই অনুরাগী লিখেছেন, আমরা জানি আপনি সুশান্ত সিং রাজপুতের প্রশংসা করেছিলেন যখন তিনি ছবির প্রমোশনে এসেছিলেন।

ভিডিওটি দুবছর আগের যখন কেদারনাথ ছবির প্রচারে বিগ বসে এসেছিলেন সুশান্ত ও সারা। কয়েকজন অনুরাগী শোয়ে সলমনের সঙ্গে সুশান্তের খুনসুটির ভিডিও শেয়ার করেন। তারা দাবি করে ভাইজান সবসময়ই সুশান্তের প্রতিভার কদর করেছেন।

https://youtu.be/EJEqA84WDnk

প্রসঙ্গত, সুশান্তের মৃত‍্যুর পর থেকেই #BoycottSalmanKhan, #JusticeForSushantSinghRajput সহ বেশ কিছু হ‍্যাশট‍্যাগ ট্রেন্ড করছে সোশ‍্যাল মিডিয়ায়। অনেকেই অভিযোগ করেছেন তারকা সন্তান না হওয়ার কারনে বলিউডে অবহেলার শিকার হয়েছেন সুশান্ত। সলমন খান, করন জোহরের মতো হেভিওয়েটরা তাঁর কেরিয়ারের পথে বাধা হয়ে দাঁড়িয়েছেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর