‘সুশান্তের মৃত‍্যুর বিচার চেয়ে মোমবাতি জ্বালান’, সিবিআই তদন্তের দাবি জানিয়ে সরব এজাজ খান

বাংলাহান্ট ডেস্ক: বিজেপি সাংসদ মনোজ তিওয়ারির পর এবার সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুতে সিবিআই তদন্তের দাবি তুললেন এজাজ খান (ajaj khan)। অভিনেতার মৃত‍্যুর সঠিক তদন্ত চেয়ে সকলে নিজের বাড়িতে মোমবাতি জ্বালান। ভবিষ‍্যতে আর যেন কেউ আত্মহত‍্যা না করে, এই দাবি জানিয়েই সরব হয়েছেন এজাজ খান।
নিজের টুইটার হ‍্যান্ডেলে একটি ভিডিও বার্তা পোস্ট করেছেন এজাজ খান। সেখানে তিনি বলেন, ‘আগামী ২৬ জুন আমার বন্ধু সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর ১৩ দিন পূর্ণ হচ্ছে। আমি অনুরোধ করছি, ওইদিন সকলে তাঁর মৃত‍্যুর বিচার চেয়ে বাড়িতে একটি মোমবাতি জ্বালান, সেই ভিডিও পোস্ট করুন সোশ‍্যাল মিডিয়ায়। যাতে সুশান্তের মৃত‍্যুর সিবিআই তদন্ত হয়। আর যেন কোনও অভিনেতাকে আত্মহত‍্যা করতে না হয়’।

প্রসঙ্গত, সম্প্রতি সুশান্তের স্মৃতির উদ্দেশে এক স্মরন সভার আয়োজন করা হয় তাঁর পাটনার বাড়িতে। সেই সভায় উপস্থিত ছিলেন বিজেপি সাংসদ মনোজ তিওয়ারিও। সেখানে অভিনেতার মৃত‍্যুর জন‍্য সিবিআই তদন্তের দাবি জানান তিনি। পাশাপাশি সুশান্তের পরিবারের সদস‍্যদের সঙ্গেও কথা বলেন তিনি। তাঁদের মন শক্ত করার কথা বলেন বিজেপি সাংসদ।

IMG 20200622 184829
ফিল্ম ইন্ডাস্ট্রিতে কারওর সঙ্গে পরিচয় না থাকলে একজন বাইরের মানুষের পক্ষে এই জগতে টিকে থাকা বেশ কঠিন। কিন্তু তা সত্ত্বেও এমন কি পরিস্থিতি তৈরি হল যার জন‍্য আত্মহত‍্যার মতো সিদ্ধান্ত নিতে বাধ‍্য হলেন সুশান্ত, তা জানার জন‍্য সিবিআই তদন্ত জরুরি বলে মন্তব‍্য করেন বিজেপি সাংসদ।
লোক জনশক্তি পার্টির সভাপতি চিরাগ পাসওয়ানও সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন সুশান্তের মৃত‍্যুতে। মহারাষ্ট্রের মুখ‍্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গেও দেখা করেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর