ম্যানহোলে নেমে নিজেই আবর্জনা পরিষ্কার করলেন বিজেপি কাউন্সিলর, রাতারাতি হয়ে গেলেন সেলিব্রিটি

বাংলাহান্ট ডেস্কঃ কর্ণাটকে (Karnataka) বৃষ্টিতে একটি ড্রেন আবর্জনাপূর্ণ থাকায় রাস্তায় জল উঠে এসেছিল। সারা রাস্তা নোংরা হয়ে গিয়েছিল। এই দৃশ্যটি দেখার পর স্থানীয় বিজেপির এক কাউন্সিলর মনোহর শেঠি (Manohar Shetty) নিজেই ম্যানহলে ঢুকে রাস্তাটি পরিষ্কার করে দেন। আর এই দৃশ্যটি অজানা কোনও এক ব্যক্তি মোবাইলবন্দী করে ছেড়ে দেয় সোশ্যাল মিডিয়া। আর থেকেই রাতারাতি সেলিব্রেটি হয়েছেন বিজেপি নেতা। ঘটনাটি ঘটেছে কর্ণাটকের মাঙ্গালুরুতে।

কাউন্সিলর হিসাবে শেঠি এক সম্পূর্ণ ভিন্ন আচরণ করেছেন

আপনার শহরের রাস্তাগুলি বন্যার মতো পরিস্থিতি বজায় থাকলে আপনি কী করবেন? আপনি আপনার স্থানীয় কাউন্সিলর ফোন করবেন। এবং তারপরে তিনি শ্রমিকদের জলের পথ পরিষ্কারের কাজে নর্দমার ভিতরে নিয়ে যাবেন। তবে, এক অভিন্ন দৃশ্য দেখা গেল মঙ্গোলোরে। মনোহর শেঠি নিজেই ম্যানহোলের ভিতরে ঢুকে রাস্তা পরিষ্কার করেছেন। শেঠি কাদরী দক্ষিণের আসনের কর্পোরেশন ভোটে জিতে কাউন্সিলর হয়েছেন।

BJP 15

কাউন্সিলরের মতে বৃষ্টির জলের কারণে রাস্তায় সমস্যার সৃষ্টি হয়েছে

শেঠির মতে, বৃষ্টির জলের জন্য তৈরি একটি ড্রেন আবর্জনা আটকা পড়ার কারণে উপচে পড়েছিল। রাস্তা জলে ভরে উঠেছিল। যার কারণে পথচারীরা সমস্যার মুখোমুখি হচ্ছিলেন, পাশাপাশি যান চলাচলও খুব অসুবিধা হচ্ছিল। তারা শ্রমিকদের এই কাজটি করতে বললে তারা প্রত্যাখ্যান করে। শ্রমিকরা জানিয়েছেন, বর্ষা মৌসুমে নর্দমার ভিতরে যাওয়া বিপদজনক। এর পরে, তিনি একটি মেশিন বসিয়ে পৌর কর্পোরেশনের মাধ্যমে জল পাওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু এই প্রচেষ্টাও ব্যর্থ হয়েছিল।

শেঠি বলেছেন- ‘আমি জেট অপারেটরকে ভিতরে দিয়ে বর্জ্য পরিষ্কার করতে বলেছিলাম যাতে পাইপলাইন পরিষ্কার হয়ে যায়। তবে তারা তা করতে রাজি হননি। কেউ প্রস্তুত ছিল না। তারপরেই আমি ম্যানহোল পরিস্কার করার কথা ভেবেছিলাম আমাকে অন্ধকার ম্যানহোলে ঢুকে পরিষ্কার করতে হয়। আমার সাথে আমার দলের আরও চারজন কর্মীও ভিতরে এসেছিলেন। তারপরে আমরা টর্চলাইটের সাহায্যে পরিষ্কার করেছি। আমাদের অর্ধেক দিন লেগেছিল। তবে আমরা ভিতরে আবদ্ধ জঞ্জাল পরিষ্কার করেছি। যার কারণে পাইপলাইন পরিষ্কার করা হয়েছিল এবং বাকী অংশ থেকে জল বেরোতে শুরু করেছে। রাস্তায় জমে থাকা জলও পরিষ্কার হয়ে গেল।

সম্পর্কিত খবর