‘টপলেস’ অবতারে বিদ‍্যা বালান, মোহময়ী ভঙ্গিতে ধরা দিলেন ক‍্যামেরায়

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে দীর্ঘদিন আগে পা রেখেছেন বিদ্যা বালান (vidya balan)। একের পর এক হিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। ছবিও খুব বুঝেশুনেই তিনি বাছেন বলে শোনা যায়। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে তো নতুন করে কিছু বলার নেই। তবে এই মুহূর্তে নতুন কোনও ছবি হাতে নেই বিদ্যার। শেষ বার তাঁকে দেখা গিয়েছিল অক্ষয় কুমারের সঙ্গে মিশন মঙ্গল ছবিতে।
সাধারনত বিদ্যাকে দেখা যায় ট্র্যাডিশনাল পোশাকে। শাড়ি বা সালোয়ার কামিজ বা অন্যান্য দেশি পোশাকেই নেটিজেনদের মাথা ঘোরাতে সক্ষম তিনি। তবে বোল্ড পোশাকেও যে যথেষ্ট সচ্ছন্দ বিদ্যা সেটার প্রমাণই এবার দিলেন তিনি।

vidya balan turns producer for her next short film natkhat
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর একটি ফটোশুটের ছবি ভাইরাল হয়েছে। সেখানে অত্যন্ত বোল্ড অবতারে ধরা দিয়েছেন তিনি। ছবিতে টপলেস অবস্থায় ধরা দিয়েছেন বিদ‍্যা। হাতে ধরা দুটি রঙের ব্রাশ, শরীরেও লগে রয়েছে সাদা রঙ। মোহময়ী অবতারে ধরা দিয়েছেন তিনি।

https://www.instagram.com/p/CB0AnI1FSzI/?igshid=ltlqrng9bpaw

ছবিটি তোলা জনপ্রিয় ফটোগ্রাফার ডাবু রত্নানির। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবিটি শেয়ার করেছেন তিনি। ইতিমধ্যেই ছবিটি ভাইরাল হয়ে গিয়েছে। ছবিতে লাইকের সংখ‍্যা ১ লক্ষ ছুঁইছুঁই। নেটিজেনরা এক কথায় স্বীকার করছেন উষ্ণতার পারদ ইতিমধ্যেই চড়তে শুরু করেছেন বিদ্যার এই ছবি দেখে। পাশাপাশি ট্র্যাডিশনাল পোশাকের বাইরেও যে তিনি পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছেন তার জন্য অভিনেত্রীকে বাহবাও দিয়েছেন নেটজনতা।

https://www.instagram.com/p/B8u-4OVHOlV/?igshid=184unzrla919v

এর আগেও ডাবু রত্নানির ক‍্যালেন্ডার শুটের জন‍্য বোল্ড অবতারে ধরা দিয়েছিলেন বিদ‍্যা। ছবিতে দেখা গিয়েছিল, বারান্দার রেলিং ধরে ক্যাজুয়াল ভঙ্গিতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। পরনে সাদা বাথরোব, ভেতর থেকে উঁকি দিচ্ছে কালো লেসের অন্তর্বাস। তুমুল ভাইরাল হয় সেই ছবি।

IMG 20200626 WA0003
প্রসঙ্গত, শেষবার মিশন মঙ্গল ছবিতে দেখা গিয়েছিল বিদ্যা বালানকে। ছবিটি সিনেপ্রেমীদের খুব একটা মুগ্ধ করতে না পারলেও ২০০ কোটির ক্লাবে ঢুকে গিয়েছিল এই ছবি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর