আবার নৃশংসতার শিকার এক সারমেয়, কোচবিহারে মাংসের লোভ দেখিয়ে পথকুকুরকে কোপাল যুবক

বাংলাহান্ট ডেস্কঃ আবার নৃশংসতার শিকার এক সারমেয়! কি ছিল তার অপরাধ, খাবার পাবে ভেবে কারোর সঙ্গে যাওয়া। ওরা বলতে পারে না ঠিকই কিন্তু ওদের আছে খিদের জ্বালা, ওদের আছে কষ্ট। তাই বলে অবুঝ প্রাণীকে হত্যা করবে? এর আগেও আমরা বারবার দেখেছি নৃশংসতার চিত্র।

সম্প্রীতি, কেরালার (Kerala) হস্তিনীর মর্মান্তিক মৃত্যু, হিমাচলে গোরুর মুখে বাজিতে উড়িয়ে দেওয়া, উত্তরপ্রদেশে কুকুরকে বাইকের পিছনে টেনে নিয়ে যাওয়া, অসমে চিতাবাঘকে নখ-দাঁত উপড়ে হত্যা, তামিলনাড়ুতে বাজির টোপে শিয়াল হত্যার পরও মানুষের হুঁশ ফেরে না? বাস্তবে প্রতিদিনই দেশের কোন না কোন প্রান্ত থেকে পশুহত্যার নৃশংস খবর এসেই চলেছে। এবারের ঘটনা উত্তরবঙ্গের কোচবিহারে। মাংসের লোভ দেখিয়ে বাড়িতে ডেকে এনে এক পথকুকুরকে কোপাল এক যুবক!

Trio Of Dogs Janet Egypt 1200x628.v1

রবিবার এই ঘটনাটি ঘটে কোচবিহার শহরের তল্লিতলা এলাকায়। স্থানীয়রা জানিয়েছেন, মুরগির মাংসের লোভ দেখিয়ে একটি কুকুরকে ডেকে এনে তাকে ধারালো অস্ত্রের কোপ মারে ওই যুবক। স্থানীয়রা কুকুরটির অস্বাভাবিক চিৎকার শুনে ছুটে গেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত।

doggy

অভিযুক্ত যুবককে গ্রেফতারের দাবি করেছেন অনেকেই। কোতোয়ালি থানার এক আধিকারিক জানিয়েছেন, এই বিষয়টি নিয়ে নির্দিষ্ট ধারায় মামলা রুজু হয়েছে । অভিযুক্তকে দ্রুত গ্রেফতার করা হবে । তাঁদের দাবি, অভিযুক্তকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিক প্রশাসন।

সম্পর্কিত খবর