১৭ ফুটের একটি অ্যানাকোন্ডা নৌকার কাছে আসতেই লোকটি লেজ ধরে টানল, তারপর কি হল দেখুন সেই ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমানে যেকোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল (viral) হচ্ছে। আর তা দেখে লোক খুশীও হয়, আবার মন ভারাকান্ত হয়, আবার কখন কখন অবাক হয়ে যায় এমন কিছু ভিডিও। এবার এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে প্রায় সবাই অবাক হয়ে গেছে। কি আছে এই ভিডিওতে চলুন দেখেনি?

https://twitter.com/menlivesless/status/1276545698771562496?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1276545698771562496%7Ctwgr%5E&ref_url=https%3A%2F%2Fkhabar.ndtv.com%2Fnews%2Fzara-hatke%2Fman-holds-the-tail-of-a-17-feet-long-anaconda-which-inched-towards-his-boat-2253878

ভিডিওতে দেখা যাচ্ছে, ব্রাজিলের একটি নদীতে তিন জন নৌকায় চড়ে ঘুরছিলেন। আচমকাই তারা দেখতে পায় জলের নীচে কিছু আছে। তখন তারা ওটা টানতে থাকে। তারপর তারাও দেখে অবাক যে একটি বড় অ্যানাকোন্ডার লেজ ধরে টানছে। আপনারাও জেনে অবাক হবেন অ্যানাকোন্ডাটি প্রায় ১৭ ফুট লম্বা।

এই ভিডিওটি ২০১৪ সালের, তবে এটি আবার @ ম্যানলিভলেস (মূল লাইভ জরি) টুইটার হ্যান্ডেলের সাথে ভাগ করা হয়েছে। যার পরে এটি সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে। তিন দিন আগে এই ভিডিওটি আবারও টুইটারে শেয়ার করা হয়েছে। পুরানো ভিডিও হওয়া সত্ত্বেও এটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। এছাড়াও, এই ভিডিওটিতে এখন পর্যন্ত ৩ লক্ষেরও বেশি বার দেখা হয়েছে। এছাড়াও, এই ভিডিওটিতে অনেক ভীতিজনক মন্তব্য এসেছে।

jjjj jjj

এক সংবাদমাধ্যমের খবরে বলে হয়েছে, ‘মাতো গ্রোসো দো’ এর পরিবেশগত পুলিশ এই ঘটনাটি চালিয়ে তিন জনকে সমান জরিমানা করেছে। জরিমানা হিসাবে, প্রতিটি ব্যক্তিকে $ ৬০০ জমা দিতে হয়, অর্থাত্, ভারতীয় অর্থ অনুসারে, প্রত্যেক ব্যক্তিকে পেনাল্টি হিসাবে জমা দিতে হয় ৪৫ হাজার।

উল্লেখ্য, অ্যানাকোন্ডা দক্ষিণ আমেরিকাতে পাওয়া একটি বৃহত সাপের একটি দল। এই ভিডিওতে দেখা সর্পটি অ্যানাকোন্ডা – বিশ্বের বৃহত্তম সাপগুলির মধ্যে একটি এবং এখনও অ্যানাকোন্ডা পরিবারের সবচেয়ে ছোট সাপ হিসাবে বিবেচিত, হলুদ অ্যানাকোন্ডা যা জ্বলে বাঁচতে পছন্দ করে। হলুদ অ্যানাকোন্ডা এই ভিডিওতে দেখা যাচ্ছে। এই সাপ সম্পর্কে একটি জিনিস প্রায়শই বলা হয় যে এটি শিকারটিকে মেরে ফেলে এবং হত্যা করে।

সম্পর্কিত খবর