হিন্দু ধর্ম বিশ্বাসে আঘাত, অভিযোগ দায়ের মহেশ-আলিয়াদের বিরুদ্ধে

বাংলাহান্ট ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের ( sushant singh rajput) মৃত্যুর পর থেকে এমনিতেই জনতার চক্ষুশূল মহেশ ভাট (mahesh bhatt) ও আলিয়া (alia bhatt)। এরই মধ্যে নতুন প্রযোজিত মুভি ‘সড়ক ২’ তে হিন্দু ধর্ম বিশ্বাসকে আঘাতের গুরুতর অভিযোগ এসে পড়ল মহেশ ভাট ও তার দলের ওপর। ভারতীয় দন্ড বিধির দুটি ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে তাদের বিরুদ্ধে।

793611 aliabhatt maheshbhatt childhood

মহেশ ভাট ও মুকেশ ভাটের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। বাদ যায় নি আলিয়াও। সিকন্দরপুরের বাসিন্দা আচার্য চন্দ্র কিশোর পরাশর এই গুরুতর অভিযোগ এনেছেন ভাট পরিবারের বিরুদ্ধে।

সড়ক ২ এর পোস্টারে ব্যবহার করা হয়েছে কৈলাস পর্বতের ছবি। যার জেরেই ধর্ম বিশ্বাসে আঘাত পেয়েছেন অনেকেই। এমনিতেই সুশান্তের মৃত্যুতে মহেশের বিরুদ্ধে ক্ষোভের পাহাড় জমেছিল দেশে। এবার ধর্মীয় ভাবাবেগে আঘাত সেই জমে থাকা বারুদে স্ফুলিঙ্গের কাজ করতেই পারে বলে মনে করছেন অনেকে।

images 2020 07 03T165204.244

প্রসঙ্গত, ১৪ জুন রবিবার, নিজের বান্দ্রার বাড়িতে পাওয়া গিয়েছে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। বাড়ির পরিচারক প্রথম দেখতে পেয়ে পুলিশে খবর দেন। ময়নাতদন্তের রিপোর্টে জানা গিয়েছে বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন ৩৪ বছর অভিনেতা। এরপর থেকেই মহেশ ভাট, সালমান খান, করন জোহর সহ একাধিক বলিউডের প্রভাবশালী ব্যক্তিত্বকে অভিযুক্ত করা হয় এই ঘটনায়।

নেপোটিজম এর বিরুদ্ধে মুখ খোলেন কঙ্গনা, শেখর সুমন সহ একাধিক তারকা। অভিযোগ করা হয়, মহেশ ষড়যন্ত্র করেই সুশান্তকে মানসিক রোগী সাজান। তারপর একটু একটু করে মৃত্যুর দিকে ঠেলে দেন।

 

সম্পর্কিত খবর