একাধিকবার ধর্ষণের অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে, নিজেই পাঠালেন পদত্যাগ পত্র

বাংলাহান্ট ডেস্কঃ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক শিক্ষিকার সঙ্গে একাধিকবার সহবাসের অভিযোগ উঠল বিজেপির দক্ষিণ কলকাতা জেলা সভাপতি সোমনাথ বন্দ্যোপাধ্যায়ের (Somnath Banerjee) বিরুদ্ধে। এবার বিজেপির (BJP) রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে নিজের পদত্যাগপত্র পাঠালেন সোমনাথবাবু নিজেই।

জানা গিয়েছে, সোমনাথবাবুর বক্তব্য,  নিজেকে নির্দোষ প্রমাণ করে আবার দলের দায়িত্ব নেবো। পদত্যাগপত্রে তিনি লিখেছেন, “আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। যেহেতু আমি দলে রয়েছি, তাই এখন পদত্যাগ করছি। যাতে পার্টির বদনাম না হয়।” সোমনাথবাবুর পদত্যাগপত্র গ্রহণ করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

fhf j

অভিযোগকারিনী বিজেপির শিক্ষক সংগঠনের নেত্রী। অভিযোগ অস্বীকার করে অভিযোগকারিনীর বিরুদ্ধে পালটা মানহানির মামলা করা হবে বলে জানিয়েছেন সোমনাথবাবু।  বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার হরিদেবপুর থানায় সোমনাথবাবুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বিজেপি টিচার্স সেলের এক নেত্রী।

bjp 25

উল্লেখ্য, ২০১৫ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত তাঁকে সোমনাথবাবু একাধিকবার ধর্ষণ করেছেন বলেও অভিযোগ করেন তরুণী। সবে মাত্র দক্ষিণ কলকাতা জেলার সভাপতি হয়েছেন সোমনাথ বন্দ্যোপাধ্যায়। এরই মধ্যে তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ ওঠায় দলের মধ্যে গুঞ্জন শুরু হয়।

সম্পর্কিত খবর