ফের ভারত বিরোধী স্লোগান! সুস্থ হয়েই বেয়াদপি শুরু করে দিলেন আফ্রিদি।

প্রাক্তন পাকিস্তান অধিনায়ক শহীদ আফ্রিদি বরাবরই ভারতের বিরুদ্ধে কথা বলে থাকেন। যে কোন মঞ্চে তিনি ভাষণ দিতে উঠলেই তার মুখ থেকে শোনা যায় ভারত বিরোধী স্লোগান। কয়েক দিন আগেই তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। সেই কারণে বেশ কিছুদিন বন্ধ ছিল তার এই বেয়াদবি। তবে এই মুহূর্তে তিনি আগের থেকে কিছুটা হলেও সুস্থ হয়ে উঠেছেন, আর সুস্থ হয়েই তিনি শুরু করে দিয়েছেন ভারত বিরোধী স্লোগান।

এবার শহীদ আফ্রীদি বললেন ভারত এবং পাকিস্তান এই দুটি দলকে তাদের নিজেদের কন্ডিশনে হারানো খুবই কঠিন ব্যাপার। নিজেদের দেশের মাটিতে দুটি দল খুবই শক্তিশালী। আর আমি এই দুটি দলের বিরুদ্ধে খেলতে সবথেকে বেশি পছন্দ করতাম। ভারত এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে গেলে প্রচণ্ড চাপ নিয়ে খেলতে হয় আর আমি এই চাপ নিয়ে খুব ভালোবাসতাম। সেই সাথে তিনি বলেন ভারতকে আমরা এতবার এতভাবে হারিয়েছি যে শেষের দিকে ভারতীয় ক্রিকেটাররা আমাদের কাছে এসে মাপ চাইতেন।

   

8758510583189fbb7eaf38de5fe30989a1c3e8cc343a7c7fd157d901a289523d9d4c236d

করোনা ভাইরাস চলাকালীন পাক অধিকৃত কাশ্মীরে এছে খোলা মঞ্চ থেকে ভারত বিরোধী স্লোগান দিয়েছিলেন আফ্রিদি। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মহাশয় কে নিয়ে কুরুচিকর মন্তব্যও করেছিলেন তিনি। তিনি যখন ভাষণ দিয়েছিলেন সেই সময় তার মুখে কোনো মাস্ক ছিল না, এমনকি তার আশেপাশে যে সমস্ত জনগণ ছিলেন তাদের কারুরই মুখে মাস্ক ছিল না। আর তারপরই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পড়েন শাহিদ আফ্রিদি। নিজের অসুস্থতার কথা নিজেই জানিয়েছিলেন তিনি। তারপর বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি থাকার পর অবশেষে তিনি আগের তুলনায় কিছুটা সুস্থ হয়ে উঠেছেন। আর সুস্থ হয়েই তিনি শুরু করে দিয়েছেন তার নোংরা খেলা।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর