ফের স্বার্থের সংঘাতে সৌরভ! দক্ষ হাতে ড্যামেজ কন্ট্রোল করলেন মহারাজ।

একসাথে অনেক গুলি পদের দায়িত্ব সামলানোর কারণে এর আগেও সৌরভ গাঙ্গুলির বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ উঠেছিল। এবার ফের একবার কি স্বার্থের সংঘাতে জড়িয়ে পড়লেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। একটি বিশেষ সংস্থার পোশাক পড়ে ছবি আপলোড করেছিলেন সৌরভ গাঙ্গুলী, আর তারপরই সমস্যার সম্মুখীন হতে হয়েছে তাকে।

এইদিন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী জে এস ডাব্লু সংস্থার টি-শার্ট পড়ে ফটোশুট করেন এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। আর তারপরে বিতর্ক তৈরি হয়েছে। কারণ গত মরশুমে আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসের মেন্টর ছিলেন সৌরভ গাঙ্গুলী। আর এই দিল্লি ক্যাপিটালসের অন্যতম প্রধান স্পনসর হল এই জে এস ডাব্লু নামে সিমেন্ট কোম্পানি। সেই কারণে বিভিন্ন মহল থেকে প্রশ্ন উঠতে শুরু করেছে একদিকে বিসিসিআই প্রেসিডেন্ট পদে রয়েছেন সৌরভ গাঙ্গুলী তারপরেও কি ভাবে তিনি আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসের সাথে যুক্ত রয়েছেন?

IMG 20200706 191704

যেখানে সুপ্রিমকোর্টের লোধা কমিটি দ্বারা নিয়ম করে দেওয়া হয়েছে যে, কোন ব্যাক্তি একসাথে দুটি পদে থাকতে পারবেন না সেখানে সৌরভ গাঙ্গুলী কি ভাবে একসাথে দুটি পদে রয়েছেন? এরপরই সৌরভ গাঙ্গুলী সরাসরি জানিয়ে দিয়েছেন যে আমি কোন ভাবেই আইপিএল ফ্রাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালস এর সাথে এই মুহূর্তে যুক্ত নয়। আমি যদি দিল্লি ক্যাপিটালস এর সাথে যুক্ত থাকতাম তাহলে সেটা স্বার্থের সংঘাত হত। কিন্তু আমি যেহেতু দিল্লি ক্যাপিটালস সাথে কোনো ভাবেই যুক্ত নয় এক্ষেত্রে স্বার্থের সংঘাতের কোন প্রশ্নই আসতে পারে না।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর