এটিকে-মোহনবাগান ভারতীয় ফুটবলে ইতিহাস তৈরি করবে: সৌরভ গাঙ্গুলি।

এবার আইএসএলে কলকাতা থেকে খেলবে সম্পূর্ণ একটা নতুন দল এটিকে-মোহনবাগান এফসি। সম্প্রতি মোহনবাগানের সাথে গাঁটছড়া বেঁধে এটিকে। সংযুক্তিকরনের ফলে নতুন দল তৈরি হলেও বদলায়নি মোহনবাগানের জার্সির রং। মোহনবাগানের ঐতিহ্যবাহী সবুজ মেরুন জার্সিই থেকে গিয়েছে। এমনকি মোহনবাগানের ঐতিহ্যবাহী পালতোলা নৌকাও অপরিবর্তিত থেকেছে। শতাব্দীপ্রাচীন মোহনবাগানের সাথে এটিকের সংযুক্তিকরণ ভারতীয় ফুটবলকে নতুন দিশা দেখাবে বলেই মনে করেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

শুক্রবার এটিকে মোহনবাগান নতুন কোম্পানির প্রথম বোর্ড মিটিং ছিল। এই বোর্ড মিটিংয়ে উপস্থিত ছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। এটিকে মোহনবাগান দলের অন্যতম কর্ণধার হচ্ছে সৌরভ গাঙ্গুলি, সেই কারণেই তিনি এই বোর্ড মিটিংয়ে অংশগ্রহণ করেছিলেন। মোহনবাগানের সাথে এটিকের এই সংযুক্তিকরনের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে সৌরভ গাঙ্গুলি।

254808431f7d2bdd7810ebc27607513a103956b2f134adaf5f83cee38034a1b21a2ae2ae3

এইদিন বোর্ড মিটিংয়ের পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সৌরভ গাঙ্গুলি বলেন মোহনবাগান এটিকে সংযুক্তিকরনের এই সিদ্ধান্তকে আমি কুর্নিশ জানাই। আমার বিশ্বাস মোহনবাগান এটিকের সংযুক্তিকরনের ফলে যে নতুন দল তৈরি হয়েছে এটিকে-মোহনবাগান এই দল ভারতীয় ফুটবলে ইতিহাস তৈরি করবে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর