‘ভার্জিন ভানুপ্রিয়া’র জন‍্য পারিশ্রমিক বাড়ালেন উর্বশীর, টাকার অঙ্ক শুনলে অবাক হয়ে যাবেন!

বাংলাহান্ট ডেস্ক: বেশ কিছুদিন ধরেই আগামী ছবি ‘ভার্জিন ভানুপ্রিয়া’ (virgin bhanupriya) নিয়ে পেজ থ্রির পাতায় ঘোরাফেরা করছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা (urvashi rautela)। সম্পূর্ণ অন‍্য রকম এক রূপে এই ছবিতে ধরা দেবেন তিনি। সম্প্রতি জানা গিয়েছে এই ছবিতে উর্বশীকে নেওয়ার মোটা টাকা খরচা করতে হয়েছে ছবির নির্মাতাদের। রিপোর্ট অনুযায়ী, ভার্জিন ভানুপ্রিয়ার জন‍্য নিজের পারিশ্রমিক অনেকটাই বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।
সূত্রের খবর, এই ছবির জন‍্য প্রায় ৭ কোটি টাকা পারিশ্রমিক ধার্য করেছেন উর্বশী, ছবির অন‍্যান‍্য অভিনেতা অভিনেত্রীদের তুলনায় যা অনেকটাই বেশি। সম্প্রতি জানা যায়, একটি সুপারহিট ছবির সিকুয়েলের জন‍্য অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করার সুযোগ পান উর্বশী। কিন্তু অন‍্য ছবি নিয়ে ব‍্যস্ত থাকায় না করে দেন তিনি।

Urvashi Rautela 1 5d9307d0bcc46
সম্প্রতি ‘ভার্জিন ভানুপ্রিয়া’র সেটে বসেছিল উর্বশী ও ছবির নায়ক গৌতম গুলাটির নকল বিয়ের আসর। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ারও করেন গৌতম। আর শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল। উর্বশী রাউতেলার বিয়ের খবর প্রথমে বিশ্বাস করতে পারছিলেন না অনেকেই। পরে বিয়েটা নকল জেনে স্বস্তির নিঃশ্বাস ফেলে দুই তারকার অনুরাগীরা। গৌতমের মহিলা ফ‍্যানবেস বিরাট। একের পর এক কমেন্টে ভরিয়ে দেয় তারা অভিনেতার ইনস্টা হ‍্যান্ডেল। অনেকেই বলেন, খবরটা প্রথমে সত‍্যি ভেবে বিশ্বাসই হয়নি তাদের।

কমেডি ছবি ভার্জিন ভানুপ্রিয়ার পরিচালনার দায়িত্বে রয়েছেন অজয় লোহান ও প্রযোজনা করছেন শ্রেয়াংশ মহেন্দ্র ধারিওয়াল। উর্বশী রাউতেলা ও গৌতম গুলাটি ছাড়াও এই ছবিতে রয়েছেন অর্চনা পূরণ সিং, ডেলনাজ ইরানি, রাজীব গুপ্তা, ব্রিজেন্দ্র কালা, নিকি আনেজা ওয়াল্লা সহ আরও অনেকে। ১৬ জুলাই Zee5 এ মুক্তি পাবে ভার্জিন ভানুপ্রিয়া।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর